চাঁপাইনবাবগঞ্জে নারী খুন, সাবেক স্বামী আটক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ অক্টোবর ২০১৬, ১৪:১৯

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে আগের স্বামীর হাতে খুন হয়েছেন এক নারী। এসময় আহত হয়েছেন আরো দুই জন। শুক্রবার রাত ১০টার দিকে উপজেলার চৈতন্যপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ সাবেক স্বামী সুমনকে আটক করেছে।

নিহত ফারজানা আকতার সিমা চৈত্যন্যপুর এলাকার নুরুল ইসলামের মেয়ে।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সারওয়ার রহমান জানান, ধাইনগর চৈতন্যপুর গ্রামের আমির হোসেনের ছেলে সুমনের সাথে ২০১২ সালে বিয়ে হয় একই গ্রামের নূরুল ইসলাম কাঁচুর মেয়ে ফারজানা আক্তারের। এসময় তাদের সংসারে একটি সন্তান জন্মগ্রহণ করেন। কিন্তু পারিবারিক কলহের জের ধরে ২০১৫ সালে তাদের বিয়ে বিচ্ছেদ ঘটে। শুক্রবার রাতে সুমন তার সাবেক স্ত্রীর বাড়িতে গিয়ে প্রথমে স্ত্রী ফারজানা আক্তারকে কুপিয়ে হত্যা করে। তাকে বাঁচাতে ফারজানার মা দিলুয়ারা বেগম ও তার ছেলে কামরুজ্জামান ছুটে এলে তাদেরকেও ছোরা দিয়ে কুপিয়ে গুরুত্ব আহত করে। বিষয়টি স্থানীয়রা জানতে পেরে ঘাতক সুমনকে আটক করে পুলিশে সোপর্দ করে। গুরুতর আহত দিলুয়ারা বেগমকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে তদন্ত কর্মকর্তা এসআই কামরুজ্জামান জানান, আসামি সুমন তার বাচ্চাকে প্রায়ই দেখতে যেত। আর বিষয়টি মেয়ের পরিবার ভালভাবে না নেয়ায় সুমনের সাথে খারাপ আচরণ করতো। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে সমুন তার নিজস্ব অস্ত্র দিয়ে এ ঘটনা ঘটিয়েছে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে।  

এ ঘটানায় নিহতের ভাই কামরুজ্জামান শিবগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

(ঢাকাটাইমস/৮ অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত