নরসিংদীতে রিভলবারসহ ৪ অস্ত্র কারবারী আটক

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১১ অক্টোবর ২০১৬, ১৬:০৭ | প্রকাশিত : ১১ অক্টোবর ২০১৬, ১৬:০৪

নরসিংদীর বীরপুর ও হাজীপুর থেকে তিনটি বিদেশি পিস্তল ও একটি রিভলবারসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। তারা সকলেই অস্ত্র বেচাকেনা ও সন্ত্রাসী কাজে জড়িত বলে পুলিশ জানিয়েছে। তাদের মধ্যে একজন আবার ধর্ষণ মামলার আসামি।

মঙ্গলবার দুপুরে এক সংবাদ সম্মেলনে নরসিংদীর পুলিশ সুপার আমেনা বেগম এ তথ্য জানিয়েছেন।

আটকরা হলেন- রিজভী (২৪), আমির হোসেন (২২), মো. মুন্না (২২) ও রশিদ মিয়া (২৯)।

পুলিশ সুপার জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে জেলা গোয়েন্দা পুলিশ শহরের বীরপুর ও হাজীপুর মহল্লায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

তিনি জানান, পুলিশের একটি দল শহরের বীরপুর মহল্লায় অভিযান চালায়। অভিযানে প্রথমে রিজভীকে তার বাড়ি থেকে তিন রাউন্ড গুলিভর্তি একটি বিদেশি পিস্তলসহ আটক করা হয়। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী অন্যদের বাড়িতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

এসময় তাদের কাছ থেকে গুলিসহ আরও দুটি বিদেশি পিস্তল ও একটি রিভলবার উদ্ধার করে পুলিশ।

পুলিশের দেয়া তথ্য অনুযায়ী আটক রিজভী নরসিংদীর বীরপুর মহল্লার জয়নাল আবেদীনের ছেলে, আমির হোসেন হাজীপুর মৌলভীপাড়ার আলী ইমামের ছেলে, মুন্না একই গ্রামের সওদাগর পাড়ার শাহজান শেখের ছেলে ও আব্দুর রশিদ রুস্তম আলীর ছেলে। 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার হাসিবুল আলম, সহকারী পুলিশ সুপার (হেডকুয়াটার) রেজুয়ান আহমেদ, সহকারী পুলিশ সুপার (সার্কেল) বশির উদ্দিন, ওসি ডিবি সাইদুর রহমান, সদর থানার ওসি মো. গোলাম মোস্তফা মিয়া, গোয়েন্দা পুলিশের পরিদর্শক তদন্ত এবিএম রশিদুল বারী প্রমুখ। 

এ ঘটনায় গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে নরসিংদী সদর মডেল থানায় পৃথক দুটি মামলা দায়ের হয়েছে বলেও পুলিশ সুপার জানিয়েছেন।

(ঢাকাটাইমস/১১অক্টোবর/প্রতিনিধি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত