কুমিল্লায় পৃথক ঘটনায় ব্যবসায়ীসহ ২ জন খুন

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ অক্টোবর ২০১৬, ১৮:১৩

কুমিল্লায় পৃথক ঘটনায় ব্যবসায়ীসহ দুই জন খুন হয়েছেন। বরুড়া উপজেলার শিলমুড়ী ইউনিয়ন ও দেবিদ্বার উপজেলার ছোটনা গ্রামে এ হত্যাকা- ঘটে। সোমবার রাতে ও মঙ্গলবার দুপুরে তাদের লাশ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানায়, মঙ্গলবার দুপুরে জেলার বরুড়া উপজেলার শিলমুড়ী ইউনিয়নের বড় লক্ষ্মীপুর গ্রামে নিজ বাড়ির পুকুর থেকে আক্তারুজ্জামান (৩২) নামে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে।

নিহত আক্তারুজ্জামান ওই উপজেলার শিলমুড়ী ইউনিয়নের বড় লক্ষ্মীপুর গ্রামের আবুল হাসেমের ছেলে।
নিহত ব্যবসায়ী আক্তারুজ্জামান (৩২) স্থানীয় বাজারে বইয়ের ব্যবসা করতেন।

বিষয়টি নিশ্চিত করে বরুড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আজম উদ্দিন মাহমুদ জানান, সোমবার রাতের যেকোনো সময় দুর্বৃত্তরা তাকে হত্যা করে পুকুরে ফেলে দিয়েছে বলে ধারণা করা হচ্ছে। নিহত আক্তারুজ্জামানের মরদেহ উদ্ধার করে দুপুরে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

অন্যদিকে কুমিল্লা দেবিদ্বার উপজেলায় পূজাম-পের পাশে বাকবিত-ার জেরে ছুরিকাঘাতে ফয়েজ নামের এক যুবক খুন হয়েছে।

সোমবার রাতে জেলার দেবিদ্বার উপজেলার ছোটনা গ্রামে এ হত্যার ঘটনা ঘটে। নিহত ফয়েজ দেবিদ্বার উপজেলার মোহনপুর গ্রামের জয়নাল আবেদীনের ছেলে। এ সময় আহত হয়েছে আরও ৩ জন।

স্থানীয় সূত্রে জানান, হিন্দু সম্প্রদায়ের দুর্গোৎসব চলাকালে ছোটনা গ্রামের একটি পূজাম-পের পাশে ফয়েজের সঙ্গে স্থানীয় কয়েকজন যুবকের বাকবিত-া হয়। এর এক পর্যায়ে ফয়েজকে ছুরিকাঘাত করে। তাকে বাঁচাতে এসে মেহেদী, গনি মিয়া ও রাসেল নামের আরও তিনজন আহত হয়।

স্থানীয়রা মারাত্মক আহত ফয়েজকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে গভীর রাতে তার মৃত্যু হয়।

মঙ্গলবার দুপুরে দেবিদ্বার থানার ওসি মো. মিজানুর রহমান জানান,  এ হত্যাকা-ের সঙ্গে পূজার কোনো সম্পর্ক নেই। তুচ্ছ ঘটনা নিয়ে বাকবিত-ার কারণে ছুরিকাঘাতে ফয়েজের মৃত্যু হয়েছে।

(ঢাকাটাইমস/১১অক্টোবর/প্রতিনিধি/ইএস)

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত