মৎস খামার নিয়ে বিরোধ, একই পরিবারের ৩ জনকে লাঠিপেটা

রূপগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ অক্টোবর ২০১৬, ১৩:৩৮

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মৎস খামার লিজ নেয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন একই এলাকার তিনজনকে লাঠিপেটা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। লাঠিপেটায় আহতরা হলেন- জয়নাল হক, আবুল হাসেম ও বাবু। তাদের গুরুতর অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার বাড়িয়াছনি এলাকায় এ ঘটনা ঘটে। 

জানা যায়, একই এলাকার হেলাল উদ্দিনের সঙ্গে পারভেজ মিয়ার দীর্ঘদিন ধরে আর্মি হাউজিংয়ের মৎস খামারটি নিয়ে বিরোধ চলে আসছিলো। এর জের ধরেই রাজিব, ইব্রাহিম, তছলিম, জালালসহ অজ্ঞাত ৪/৫ জন দেশিয় অস্ত্র নিয়ে পারভেজের চাচা জয়নাল হকের পথরোধ করে। জয়নাল হক পধরোধ করার কারণ জিজ্ঞাসা করলে হেলাল উদ্দিন ও তার লোকেরা জয়নাল হককে এলোপাতাড়িভাবে পিটিয়ে গুরুতর আহত করে।

জালাল এক পর্যায় জয়নাল হককে গলা চেপে শ্বাসরোধে হত্যার চেষ্টা করে। জয়নাল হকের ডাক-চিৎকারে দাদা আব্দুল হাসেম ও চাচা বাবু বাঁচাতে এগিয়ে আসলে হেলাল উদ্দিন, তার লোকজন তাদেরও পিটিয়ে আহত করে। পরে চিৎকারে ও শোরগোল শুনে আশপাশের লোকজন এগিয়ে আসলে প্রাণনাশের হুমকি দিয়ে সঙ্গের লোকজন নিয়ে পালিয়ে যায় হেলাল।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। 

(ঢাকাটাইমস/১৩অক্টোবর/প্রতিনিধি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত