টাঙ্গাইলে নিহত ‘জঙ্গি’ আহসানের দাফন সম্পন্ন

নওগাঁ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ অক্টোবর ২০১৬, ১৭:৫৪

টাঙ্গাইলের কাগমারা এলাকায় র‌্যাবের অভিযানে নিহত জঙ্গি আহসান হাবিবের নামাজে জানাজা বুধবার রাতে গ্রামের বাড়ি রানীনগর উপজেলার দক্ষিণ রাজাপুর গ্রামে অনুষ্ঠিত হয়েছে। জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হয়।
গতকাল বুধবার দুপুরে টাঙ্গাইলে আহসান হাবিবের মরদেহ গ্রহণ করেন তার পিতা আলতাফ হোসেন। সন্ধ্যা সাড়ে ৭ টায় লাশ গ্রামে পৌঁছায় এবং বাদ এশা দাফন সম্পন্ন হয়।
পারিবারিকভাবে জানানো হয়েছে, আলতাফ হোসেনের দুই সন্তান। এক ছেলে আহসান হাবীব এবং অন্যটি কন্যা সন্তান। আহসান হাবিব রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ইংরেজি বিভাগে পড়াশুনা করতো। ২০১৩ সালে যখন সে তৃতীয় বর্ষের ছাত্র তখন চাঁপাইনবাবগঞ্জ জেলার এক বন্ধুর সাথে অস্ত্রসহ রাজশাহী শহরের জিরো পয়েন্টে গ্রেপ্তার হয়। সে জামিনে মুক্ত হওয়ার পর থেকে নিরুদ্দেশ হয়ে যায়। দীর্ঘ প্রায় ৩ বছর ধরে পরিবারের সাথে তার কোন যোগাযোগ নাই। গত ৮ অক্টোবর টাঙ্গাইলের কাগমারা এলাকায় জঙ্গি সংগঠনের গোপন বৈঠক চলাকালে র‌্যাবের অভিযানে আহসান হাবিবসহ দুইজন নিহত হয়েছে। ছবি দেখে পরিবারের লোকজন তাকে সনাক্ত করেন।  
আহসান হাবিবের চাচা রাণীনগর উপজেলা মো: শরীফ হোসেন জানান, আমার বড় ভাই (আহসান হাবিবের বাবা) আলতাফ হোসেন একজন মুক্তিযোদ্ধা। আমার ভাতিজা ছিল খুব মেধাবী ছাত্র। আমরা কখনো জানতে পারিনি যে আহসান হাবীব নিষিদ্ধ এই জঙ্গি সংগঠনের সঙ্গে যুক্ত হয়ে পড়েছে।

(ঢাকাটাইমস/ ১৩ অক্টোবর/ প্রতিনিধি/ এআর/ঘ.)

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত