মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারী নিহত

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ অক্টোবর ২০১৬, ১৮:০৫

টাঙ্গাইলের মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় শিল্পী আক্তার (২৪) নামে এক নারী নিহত হয়েছেন। শুক্রবার ভোররাতে রাতে চিকিৎসাধীন অবস্থায় টাঙ্গাইল সদর হাসপাতালে তিনি মারা যান। নিহত শিল্পী উপজেলার গোড়াই ইউনিয়নের সৈয়দপুর গ্রামের সিরাজ খানের মেয়ে।
মির্জাপুর থানায় দায়েরকৃত মামলার বিবরণে জানা যায়, একই গ্রামের মৃত আব্দুস ছামাদ খানের ছেলেদের সঙ্গে জমি-জমা নিয়ে তার পিতার সঙ্গে বিরোধ চলে আসছিল। বুধবার বিকালে নিহত শিল্পীর পিতা সিরাজ খানের বাড়ির দক্ষিণ পাশে কিছু যায়গা জোর করে দখল নিতে আসে তারা। এতে বাধা দিলে ছামাদের ছেলেরা সিরাজ খানের বাড়িতে ঢুকে হামলা চালালে শিল্পী আক্তার গুরুতর আহত হন। তাকে প্রথমে উপজেলাস্থ জামুর্কী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে পরে তাকে টাঙ্গাইল সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোররাতে তার মৃত্যু হয়।
এ ঘটনায় নিহত শিল্পী আক্তারের ভাই জহিরুল হক খান বাদি হয়ে শুক্রবার মির্জাপুর থানায় আব্দুস ছামাদ খানের চার ছেলে বাদল খান, হেলাল খান, আলম খান ও বেলাল খানসহ সাত জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন বলে জানা গেছে।
 এ ব্যাপারে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন বলেন আসামিদের গ্রেপ্তারে জোর প্রচেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/১৪অক্টোবর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত