চাঁদপুরে ইয়াবাসহ একই পরিবারের ৪ জন আটক

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ অক্টোবর ২০১৬, ০৯:১৩

চাঁদপুরের সদর উপজেলার বাগাদী নানুপুর গ্রাম থেকে ৩শ পিস ইয়াবাসহ একই পরিবারের চারজনকে আটক করেছে ডিবি পুলিশ।

শুক্রবার রাত ৯টার দিকে ওই গ্রামের খান বাড়িতে চিহ্নিত মাদকবিক্রেতা সোহেল খানের ঘরে অভিযান চালিয়ে ওই চারজনকে আটক করা হয়।

আটকরা হচ্ছেন- সোহেলের সহযোগী ও তার ভাই মামুন খান, মাসুদ খান, হুমায়ুন খান, সোহেলের স্ত্রী লীজা আক্তার।

ডিবি পুলিশ জানায়, গোপন সংবাদে চিহ্নিত মাদক বিক্রেতা সোহেল খানকে আটক করার জন্য অভিযান চালানো হয়। এ সময় তল্লাশি করে ৩শ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

চাঁদপুর গোয়েন্দা পুলিশ (ডিবি) উপ-পরিদর্শক ইসমাইল খন্দকার বলেন, নানুপুর গ্রামের সোহেল খান মাদকসহ এর পূর্বে দুইবার আটক হয় এবং মাদক মামলায় কারাভোগ করে। তার বিরুদ্ধে এখনো মাদক দ্রব্য আইনে মামলা রয়েছে। তার পরিবারের লোকদের সহযোগিতার কারণে সে এলাকায় অনায়াসে মাদক বিক্রি করে আসছে।

তিনি আরো জানান, সোহেলের ভাই মাসুদ সোহেল বাড়িতে এলে আঙ্গিনায় বসে পাহারা দেয়। পুলিশ গেলে তাকে বাড়ি থেকে বের করে দেয়। আমরা অভিযান করতে গেলে সোহেলকে তার স্ত্রী লীজা বাড়ির ছাদের উপর দিয়ে চলে যাওয়ার জন্য সুযোগ করে দিয়ে ছাদের দরজা তালা দিয়ে আটকে দেয়। পরে চাবিটি ফেলে দেয়ার কারণে পুলিশ আর যেতে পারেনি।

চাঁদপুর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামাল বলেন, সোহেল খানের পরিবারের লোকদের সহযোগিতার কারণে তাকে আটক করা সম্ভব হয়নি। তাদের পরিবারের লোকজন পরোক্ষভাবে মাদক বিক্রির সাথে জড়িত। এদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা করা হবে। মাদকের সাথে জড়িত কাউকে ছাড় দেয়া হবে না।

(ঢাকাটাইমস/১৫ অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত