রাউজানে ডাকাতি মামলার আসামিকে কুপিয়ে হত্যা

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ অক্টোবর ২০১৬, ১৬:৩০

চট্টগ্রামের রাউজান উপজেলার নোয়াপাড়া ইউনিয়নে মো. হারুন (৪০) নামে এক ব্যক্তিকে নিজ বাড়ির কাছে কুপিয়ে খুন করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে এই ঘটনাটি ঘটে। নিহত হারুন ওই ইউনিয়নের গুহাপাড়া গ্রামের হাছি মিয়ার ছেলে। তার বিরুদ্ধে রাউজান ও রাঙ্গুনিয়া থানায় ডাকাতির মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয়রা জানান, হারুন শুক্রবার রাত সোয়া ১০টার দিকে রাতের খাবার খেয়ে ঘর থেকে সিগারেট খাওয়ার জন্যে বের হয়েছিলেন।

তিনি হেঁটে জহির আহমদ সড়কের সিদ্দিক আহমদের বাড়ির সামনে পৌঁছালে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা তাকে উপর্যুপরি কুপিয়ে পালিয়ে যায়।

দুর্বৃত্তদের হামলায় তার মাথা, বাম হাতসহ শরীরের বিভিন্নস্থানে  জখম হয়। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।
 
শনিবার দুপুরে এ তথ্য নিশ্চিত করে নোয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. জাবেদ মিয়া জানান, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘটনা পর্যবেক্ষণ করে লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। কারা এই খুনের সাথে জড়িত রয়েছে এব্যাপারে কোনো তথ্য পাওয়া যায়নি।

স্থানীয় একটি সূত্রে জানা যায়, হারুন এলাকায় ডাকাত হিসেবে পরিচিত। তিনি আগে একটি রাজনৈতিক দলের ছত্রছায়ায় থেকে বিভিন্ন অপরাধের সঙ্গে সম্পৃক্ত ছিলেন। তবে কিছুদিন ধরে তিনি আগের পেশা ছেড়ে অন্য কাজ শুরু করেছিলেন। নিহত হারুনের এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেফায়েত উল্লাহ জানান, নিহত হারুনের বিরুদ্ধে রাউজান ও রাঙ্গুনিয়া থানায় দুটি ডাকাতি মামলা রয়েছে।

(ঢাকাটাইমস/১৫অক্টোবর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত