পৃথক ঘটনায় সাভারে চার লাশ উদ্ধার

সাভার (ঢাকা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ অক্টোবর ২০১৬, ১২:৫৫

সাভারে পৃথক স্থান থেকে এক তরুণী ও অজ্ঞাত এক যুবকসহ চারজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশগুলো ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

রবিবার ভোরে ও সকালে সাভারের হেমায়েতপুরের জয়নাবাড়ী, সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, বিরুলিয়া ও ভাকুর্তার শ্যামলাসী এলাকা থেকে লাশগুলো উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, ভোরে হেমায়েতপুর জয়নাবাড়ী এলাকার মুনছুর আলী ও রবিউল আলমের রিকশার গ্যারেজের নিরাপত্তা কর্মী হেলাল উদ্দিনের লাশ উদ্ধার করা হয়। পুলিশের ধারণা, একটি ইজিবাইক চুরি করে যাওয়ার সময় বাঁধা দেয়ায় তাকে হত্যা করা হয়ে থাকতে পারে। নিহত নিরাপত্তাকর্মী নরসিংদীর মনোরদী থানার তেলকান্দা গ্রামের বাসিন্দা।

অন্যদিকে সকালে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে অজ্ঞাত (৫০) এক ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ।

হাসপাতাল কর্তৃপক্ষের বরাত দিয়ে পুলিশ জানায়, ভোরে কয়েকজন যুবক ওই ব্যক্তিকে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে ভর্তি করে চলে যায়। পরে সকালে ওই ব্যক্তির মৃত্যু হয়।

একই সময় বিরুলিয়া গ্রামের একটি বাড়ি থেকে শিরিনা নামে এক তরুণীর লাশ উদ্ধার করে পুলিশ। তবে নিহতের মৃত্যুর কারণ ময়নাতদন্তের পর জানা যাবে বলে জানিয়েছে পুলিশ।

এছাড়া ভাকুর্তার শ্যামলাসী এলাকায় অজ্ঞাত (২৪) এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সাভার মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার মাহাবুবুর রহমান জানান, নিহত চারজনের মৃত্যুর কারণ ময়নাতদন্তের পর নিশ্চিত হওয়া যাবে।

পৃথক এসব ঘটনায় ইতোমধ্যে থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

(ঢাকাটাইমস/১৬ অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত