সোনাগাজীতে বিয়ের প্রলোভনে ধর্ষণ, বখাটে গ্রেপ্তার

ফেনী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ অক্টোবর ২০১৬, ০৯:১৭

ফেনীর সোনাগাজী উপজেলার মঙ্গলকান্দি ইউনিয়নের দক্ষিণ মঙ্গলকান্দি গ্রামে ৮ম শ্রেণি পড়–য়া এক স্কুলছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করেছে এক বখাটে। মঙ্গলবার রাতে মোরশেদ আলম রকি নামের ওই বখাটেকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, দক্ষিণ মঙ্গলকান্দি গ্রামের এক রিকশা চালকের মেয়ের সাথে একই এলাকার খালেক হাফেজ বাড়ির নুরুল আলমের ছেলে মোরশেদ আলম রকি প্রেমের সম্পর্ক গড়ে তোলে। মেয়েটি বক্তারমুন্সী মোয়াজ্জেম উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণিতে পড়ে। বিয়ের প্রলোভন দিয়ে গত কিছুদিন ওই কিশোরীকে বখাটে রকি ধর্ষণ করে। সোমবার রাতে কিশোরীর বাবা আবুল হোসেন বাড়ি ফিরলে বসতঘর থেকে রকি দৌড়ে পালিয়ে গেলে বিষয়টি জানাজানি হয়। একপর্যায়ে এলাকাবাসী রকিকে আটক করে পুলিশে সোপর্দ করে।

এ ঘটনায় মঙ্গলবার রাত ১২টার দিকে কিশোরীর বাবা বাদী হয়ে সোনাগাজী মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করে।

সোনাগাজী মডেল থানার ওসি মো. হুমায়ুন কবীর স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় এক যুবককে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন। ঢাকাটাইমসকে তিনি জানান, বুধবার মেয়েটির স্বাস্থ্য পরীক্ষার জন্য ফেনী আধুনিক সদর হাসপাতালে পাঠানো হবে। একইদিন গ্রেপ্তারকৃত রকিকে আদালতে পাঠানো হবে।

(ঢাকাটাইমস/১২অক্টোবর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত