ফাও খেতে না দেয়ায় হোটেলকর্মীদের পেটালেন ছাত্রলীগ নেতা

শাবি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ অক্টোবর ২০১৬, ২২:৫১

ফাও খেতে না দেয়ায় হোটেলের দুইজন কর্মীকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সম্পাদক রাজুসহ কয়েক কর্মীর বিরুদ্ধে। তাদেরকে গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়েছে।শনিবার বিকাল ৪টায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনের গোলাপী রেস্টুরেন্টে এ ঘটনা ঘটে। হামলায় আহত ঐ কর্মচারীরা হলেন আলমগীর হোসেন ও মুস্তাকিম আহমেদ।
 

প্রত্যক্ষদর্শীরা জানান, ছাত্রলীগের সভাপতি সঞ্জীবন চক্রবর্তী পার্থর অনুসারী সহ-সম্পাদক মোশারফ হোসেন রাজুসহ ৫-৬ জন কর্মী এ হামলা চালায়। এর আগে রাজু  বিভিন্ন ঘটনায় বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কারও হয়েছেন।

রেস্টুরেন্টের ম্যানেজার জাকারিয়া হোসেন বলেন, এরা সাধারণত বাকি খেয়ে টাকা দেয় না। শুধু ফাও খেয়ে যায়। আজকে ফাও খেতে না দেওয়ায় হামলা চালায় এবং রেস্টুরেন্ট ভাঙচুর করে।

এ বিষয়টি জানতে মোশারফ হোসেন রাজুকে কয়েকবার ফোন দিলেও তিনি সাংবাদিকদের ফোন কেটে দেন।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ সভাপতি সঞ্জীবন চক্রবর্তী পার্থ বলেন, একটু ঝামেলা হয়েছিল। আমার সঙ্গে ম্যানেজারের কথা হয়েছে। বিষয়টি মিটমাট হয়ে গেছে।

শাবির সহকারী প্রক্টর সামিউল ইসলাম জানান, ‘ঘটনাটি শুনেছি। এ ঘটনায় যারা জড়িত তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।’

(ঢাকাটাইমস/১৫অক্টোবর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত