তনুশা সাইমনের নতুন নায়িকা

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ অক্টোবর ২০১৬, ১৪:২০ | প্রকাশিত : ০৯ অক্টোবর ২০১৬, ১৩:২৪

বেশ কয়েকদিন আগেই হালের ফিল্ম সেনসেশন সাইমন জানিয়েছিলেন তিনি নতুন একটি ছবিতে কাজ করতে যাচ্ছেন। সেখানে তার বিপরীতে অভিষেক হবে নতুন এক নায়িকার। ঘোষণার পর থেকেই চলচ্চিত্র পাড়ায় আলোচিত হয়েছে এই খবর। সবাই ভাবছিলেন কে এই নতুন মুখ? 

অবশেষে সাইমনের নতুন ছবির প্রযোজনা প্রতিষ্ঠান মুভি প্লানেট মাল্টিমিডিয়া থেকে জানানো হলো সেই নায়িকার নাম তনুশা এনা। সাইমনের বিপরীতে এই ছবিটি দিয়ে চলচ্চিত্রে অভিষেক হচ্ছে তার। 

তনুশা জানালেন, তিনি শান্ত মারিয়াম ইউনিভার্সিটিতে ইংরেজিতে অনার্স করছেন। ছোটবেলা থেকেই ইচ্ছে ছিলো শোবিজে কাজ করবেন। নিজেকে প্রতিষ্ঠিত করবেন একজন অভিনেত্রী হিসেবে। সেই স্বপ্ন পূরণের জন্য তিনি যুক্ত ছিলেন থিয়েটারের সঙ্গে। কাজ করেছেন ছোট পর্দায় কিছু নাটকেও। তবে তনুশার একটা বিশেষ পরিচিতি আছে র‌্যাম্প মডেল হিসেবে। 

তনুশা বলেন, ‘চলচ্চিত্রে কাজ করছি আমি, বিষয়টি আমার কাছে সত্যি রাজ্য জয়ের মতোই আনন্দের। অনেকদিন ধরে বেশ কিছু প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে চলচ্চিত্রের জন্য কথা হচ্ছিল। অবশেষে মুভি প্লানেটের সঙ্গে ব্যাটে বলে মিলে যাওয়ায় প্রতিষ্ঠানটির নতুন ছবিতে কাজ করার জন্য চুক্তিবদ্ধ হয়েছি। আমার বিশ্বাস, নতুন পথের যাত্রায় সবার সহযোগিতা ও সমর্থন পাবো আমি। আমি নতুন, অনেক ভুল ভ্রান্তি থাকবে। তবুও চেষ্টা করবো দর্শকদের প্রিয় অভিনেত্রী হয়ে উঠার।’

তনুশা সাইমনের বিপরীতে কাজ করা প্রসঙ্গে বলেন, ‘সাইমন সাদিক এই প্রজন্মের জনপ্রিয় এবং প্রতিষ্ঠিত একজন নায়ক। তার বিপরীতে কাজ করে অনেক তারকা নায়িকারাও সাফল্য পেয়েছে। তার সঙ্গে আমার আলাপ হয়েছে। তিনি বেশ মিশুক আর ভালো একজন মানুষ। আমাকে তিনি সাহস যুগিয়ে যাচ্ছেন ভালো অভিনয়ের জন্য। আশা করছি, সাইমনের বিপরীতে আমার জুটিটি ঢাকাই ছবিতে সাফল্যের নতুন মাত্রা যোগ করবে।’

তনুশাকে নিয়ে সাইমন বলেন, ‘এটা ইতিবাচক একটি ব্যাপার যে শিক্ষিত মেয়েরা চলচ্চিত্রের প্রতি আগ্রহী হচ্ছে। তারা অভিনয়কে ভালোবেসে ইন্ডাস্ট্রিতে প্রতিষ্ঠা পেতে চাইছে। তনুশাও তেমনি একজন। তার সঙ্গে জুটি হয়ে নতুন কিছু দর্শকদের উপহার দিতে পারবো বলে প্রত্যাশা করছি।’

এদিকে মুভি প্লানেট সূত্রে জানা গেছে, সাইমন-তনুশার ছবিটির নাম ঠিক করা হয়েছে ‘শিরোনামে তুমি’। ছবিটির চিত্রনাট্য লিখেছেন মুজতবা সউদ। শিগগিরই ছবিটির পরিচালকের নাম ঘোষণা করা হবে। রোমান্টিক ছবি পরিচালনায় অভিজ্ঞ কাউকেই দায়িত্ব দেয়া হবে। আর ছবিটিতে সাইমনের বিপরীতে তনুশার পাশাপাশি জনপ্রিয় অভিনেত্রী কেয়াকেও দেখা যাবে। 

ছবিটির গল্প সম্পর্কে মুভি প্লানেট মাল্টিমিডিয়ার কর্ণধার ফরমান আলী বলেন, এটি সম্পূর্ণই মৌলিক গল্পের একটি ছবি হবে। টক-ঝালি মিষ্টি প্রেম আর চরিত্রের নান্দনিকতা মুগ্ধ করবে দর্শকদের।

(ঢাকাটাইমস/৯অক্টোবর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত