ভেঙ্গে গেলো কাজল-করণের বন্ধুত্ব

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ অক্টোবর ২০১৬, ১৮:১৫

ভেঙ্গে গেলো কাজল-করণের বন্ধুত্ব। দীর্ঘদিন ধরে শোনা যাচ্ছিল এই দুই তারকার  মধ্যে আর বন্ধত্ব নেই। এবার ব্যাপারটা খোলাসা করলেন কাজলের স্বামী অজয় দেবগণ। তিনি বলেন, ‘কাজল আর করণের মধ্যে সেই আগের বন্ধুত্বটা আর নেই।

বন্ধুত্ব ভেঙ্গে যাওয়ার কারণটা কী? ঝগড়ার সূত্রপাতই বা হলো কীভাবে? এমন প্রশ্ন এখন বলিউডের অলিতে গলিতে শোনা যাচ্ছে। ভারতীয় সংবাদ মাধ্যমগুলো জানায়, করণের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ আর অজয় দেবগণের ‘শিবায়’ সিনেমা মুক্তি পাচ্ছে একই দিনে।  গুজব উঠেছে, এই দুই সিনেমার বক্স অফিস টক্কর নিয়েই দেবগণ পরিবারের সঙ্গে অশান্তির শুরু করণের।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে এই বিষয়ে প্রশ্ন করা হলে অজয় বলেন, ‘করণ কোনওদিনই আমার বন্ধু ছিলেন না। আর কাজলের সঙ্গেও ওর আগের মতো বন্ধুত্বের সম্পর্ক আর নেই।’ তবে বিষয়টিকে একেবারেই ব্যক্তিগত ভাবে সামলাতে চেয়েছেন অজয়। এই ঝগড়া একেবারেই প্রফেশনাল নয়, বরং পুরোটাই ব্যক্তিগত ইস্যুতে, সে কথাও বলেছেন তিনি। কিন্তু সত্যিই কী তাই?

আদিত্য চোপড়ার ‘ডিডিএলজে’ দিয়ে শুরু। এই সিনেমার অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর ছিলেন করণ জোহর। আর নায়িকা কাজল। এরপরেই করণের প্রথম সিনেমা ‘কুছ কুছ হোতা হ্যায়’। আবারও সুপারহিট এই সিনেমার নায়িকা কাজল। সেই প্রথম সিনেমা থেকেই বলিউড টাউনের জনপ্রিয় বন্ধুত্ব তাদের। এ বার কী তাতে সত্যি সত্যিই ভেঙ্গে গেলো? চারপাশের আবহাওয়া কিন্তু তেমনই বলছে।

(ঢাকাটাইমস/১০অক্টোবর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত