১৬ ডিসেম্বর মুক্তি পাচ্ছে শিশুতোষ ছবি ‘শেষ চুম্বন’

শাহজালাল রোহান, ঢাকাটাইমস
| আপডেট : ১১ অক্টোবর ২০১৬, ১০:৩২ | প্রকাশিত : ১০ অক্টোবর ২০১৬, ২২:১৭

১৬ ডিসেম্বর মুক্তি পাচ্ছে মুন্তাহিদুল লিটনের ‘শেষ চুম্বন’ ছবি। আমাদের সমাজে শিশুরা কতভাবেই না নির্যাতনের শিকার হচ্ছে। শিশুতোষ ছবি-‘শেষ চুম্বনে’ সন্তানের প্রতি এক পিতার নির্মম আচরণের দৃশ্য ফুটিয়ে তোলা হয়েছে। গতকাল বিএফডিসিতে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে সিনেমাটি মুক্তির দিনক্ষণ ঘোষণা করা হয়। 

ছবিটিতে অভিনয় করেছেন নায়ক সাগর আহমেদ, নায়িকা সানজিদা তন্ময় এবং শিশু শিল্পীর ভূমিকায় রয়েছে রাইসা। ছবিটি প্রযোজনা ও পরিচালনা করেছেন মুন্তাহিদুল লিটন।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন ছবির পরিচালক মুন্তাহিদুল লিটন। এসময় কথা বলেন ছবির নায়ক সাগর ও নায়িকা সানজিদা।

ছবি প্রসঙ্গে বক্তব্য রাখতে গিয়ে  সাগর বলেন, ‘ ছবিতে আমি বাবার ভূমিকা রয়েছি।বাবা হয়েও মেয়ের সঙ্গে খারাপ আচরণ করি যার শাস্তিও আমি পাই। এই ছবির গল্পটা মানুষের জীবনের গল্পের মতোই। বুঝে না বুঝে আমরা আমাদের সন্তানদের সাথে খারাপ ব্যবহার করে থাকি, পরে আবার খুব মন খারাপ করি । আমরা একবারও ভেবে দেখি না এতে শিশুটির জীবনে কতটা প্রভাব ফেলে। অনেক সময় শিশুটির ক্ষতিও হয়। এমন কী অনেক সময় সেই ক্ষতি পুরণ করা সম্ভব হয় না।এই ছবিতে সে বিষয়টিই তুলে ধরা হয়েছে সুচারুভাবে।’

সুন্দর একটি গল্প ছাড়াও ছবি জুড়েই রয়েছে অ্যাকশন, সামাজিকতার বিষয়টিও বেশ ভালোভাবেই ফুটিয়ে তোলা হয়েছে।  

ছবি প্রসঙ্গে পরিচালক বলেন, ‘ছবিতে দেখা যাবে একজন অপরাধী বাবা নিজের কর্মকাণ্ডের প্রায়শ্চিত্ব করতে এবং শেষ পর্যন্ত সে আত্মহত্যার পথ বেছে নেয়।  শেষ সময়ে তিনি নিজের সন্তানের কাছে একটি চুম্বন প্রত্যাশা করেন। তাই আমার ছবির নাম ‘শেষ চুম্বন’।’

লাকি মুভিজের ব্যানারে নির্মিত হচ্ছে ছবিটি। মূল ভূমিকায় থাকছেন সাগর ও সানজিদা তন্ময়। এ ছাড়া সিআইডি অফিসারের ভূমিকায় থাকবেন শিমুল খান এবং শিশুশিল্পী হিসেবে অভিনয় করছে রাইসা।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, এশিয়ান গ্রুপের চেয়াম্যান হারুনুর রশিদ, অভিনেতা হাসান জাকিরসহ ছবির সাথে সংশ্লিষ্ট সব শিল্পী ও কলাকুশলীরা।

(ঢাকাটাইমস/ ১০ অক্টোবর/এআর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত