ক্ষোভের মুখে কিম কার্দাশিয়ান

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ অক্টোবর ২০১৬, ১১:৩৭

গত সপ্তাহে প্যারিসে নিজের হোটেলরুমে বসে দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হন কিম কার্দাশিয়ান। কয়েক মিলিয়ন ডলারের গয়না লুঠ হয় তার। একটি পোশাক বিপণন সংস্থা আক্রান্ত কিম কার্দাশিয়ানকেই বানিয়ে ফেলেছিল হ্যালোউইন মডেল! প্যারিসের ওই ঘটনা থেকে ‘অনুপ্রাণিত’ হয়েই তারা হ্যালোউইনের সাজটা বানিয়েছিল এই রকম— সাদা ছোট দৈর্ঘ্যের রোব, কালো-দীর্ঘ চুলের উইগ (কিমের যেমন), বড় সানগ্লাস, চার মিলিয়ন ডলারের একটি আংটি (সত্যিকারের নয়), এবং দু’ইঞ্চির একটি দড়ি! 

ঐ প্রতিষ্ঠানটির রসিকতা বোধ প্রবল হলেও সেটা সাধারণ জনগণ খুব স্বাভাবিকভাবে নিতে পারেননি। টুইটারে অনেকেই বলছেন, ব্যাপারটা বেশ নিন্দনীয় এবং কুরুচিপূর্ণ। 

এ সংস্থার অনলাইন স্টোরে পোশাকের বিবরণে সরাসরি কিমের নাম না করে লেখা ছিল, ‘একটা গোটা জীবন জুড়ে আমেরিকাকে সারমর্মহীন উদযাপন আর লাগামছাড়া জীবনের স্বাদ দিয়ে গিয়েছেন তিনি। সেই জীবনই কাল হল, যখন পাঁচ দুষ্কৃতীর হাতে তিনি আক্রান্ত হলেন প্যারিসে। সোশ্যাল মিডিয়ার রানির মতো করে সেজে আমেরিকার পপুলার কালচারকে সেলিব্রেট করুন’।

এই বয়ান থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে, ইঙ্গিত কিমের দিকেই! তবে জনসাধারণের এত ক্ষোভের কারণে অনলাইন স্টোর থেকে পোশাকটি সরিয়ে ফেলেছে সংস্থা।

(ঢাকাটাইমস/১৩অক্টোবর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত