ঢাকাটাইমসের রাজশাহী ব্যুরো প্রধানের ওপর হামলা

রাজশাহী ব্যুরো প্রধান, ঢাকাটাইমস
| আপডেট : ০৮ অক্টোবর ২০১৬, ১২:২১ | প্রকাশিত : ০৮ অক্টোবর ২০১৬, ১২:১৭

রাজশাহীর গোদাগাড়ীতে ঢাকাটাইমসের ব্যুরো প্রধান রিমন রহমানসহ দুই সাংবাদিকের ওপর হামলা হয়েছে। অপর সাংবাদিক হলেন- রাজশাহীর স্থানীয় দৈনিক সোনার দেশ পত্রিকার প্রধান প্রতিবেদক তানজিমুল হক।

শুক্রবার সন্ধ্যায় উপজেলা সদর ডাইংপাড়া মোড়ে এ ঘটনা ঘটে। হামলাকারীরা এক সাংবাদিকের কাছে থাকা ১৫ হাজার টাকা ও একটি ক্যামেরা ছিনিয়ে নেয়।

এ ঘটনায় পুলিশ শহিদুল ইসলাম নামে এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে। শহিদুল গোদাগাড়ী পৌরসভার মাদারপুর মহল্লার বাসিন্দা।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় পেশাগত দায়িত্ব পালন শেষে একটি মোটরসাইকেলে চড়ে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়ক হয়ে এই দুই সাংবাদিক রাজশাহী ফিরছিলেন। পথে গোদাগাড়ী উপজেলা সদরে শহিদুল ইসলামের নেতৃত্বে অজ্ঞাত কয়েকজন ছিনতাইকারী তাদের গতিরোধ করে।

এ সময় তারা সাংবাদিকদের ওপর হামলা চালিয়ে মোটরসাইকেলটি ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এতে সাংবাদিক রিমন রহমান বাধা দিলে তারা তার কাছে থাকা ১৫ হাজার টাকা ও একটি ফুজিফিল্ম এস-৪৯০০ মডেলের ক্যামেরা ছিনিয়ে নেয়। সাংবাদিক তানজিমুল হক এ সময় চিৎকার দিলে ছিনতাইকারীরা পালিয়ে যায়।
এরপর পুলিশ শহিদুল ইসলামকে গ্রেপ্তার করে। পরে রাতেই সাংবাদিক তানজিমুল হক বাদী হয়ে গোদাগাড়ী থানায় একটি মামলা করেন।

এদিকে দুই সাংবাদিকের ওপর হামলার তীব্র নিন্দা জানিয়ে দোষীদের কঠোর শাস্তি দাবি করেছেন রাজশাহী সাংবাদিক ইউনিয়ন (আরইউজে) এবং গোদাগাড়ী উপজেলা প্রেসক্লাবের নেতারা।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিফজুর আলম মুন্সি বলেন, ঘটনার মূল অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনার সঙ্গে আর কে কে জড়িত আছে, তাও খতিয়ে দেখা হচ্ছে। তাদেরকেও আইনের আওতায় আনা হবে।

(ঢাকাটাইমস/৮ অক্টোবর/আরআর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত