মিলানে নবীগঞ্জ উপজেলার নতুন কমিটি

কমরেড খোন্দকার, ইতালি থেকে
 | প্রকাশিত : ০৪ অক্টোবর ২০১৬, ০৮:৪৮

ইতালির মিলানে বৃহত্তর হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার প্রবাসীদের কে নিয়ে দেশ-বিদেশের সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর অঙ্গীকার বদ্ধ হয়ে সেবা করার লক্ষ্যে নবীগঞ্জ অগ্রগামী সবুজ সংঘ নামে নতুন কার্যকরী কমিটি ও উপদেষ্টা কমিটি গঠন করা হয়েছে।

সোমবার মিলানের স্থানীয় একটি রেস্টুরেন্টে হারুন মিয়ার সভাপতিত্বে রাজীব চৌধুরীর পরিচালনায় সভায় প্রবাসীদের ও দেশের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয়।

উপস্থিত সকলের সম্মতিক্রমে সেবামূলক কার্যক্রম তরান্বিত করার লক্ষ্যে সমিতির নামকরণ এবং সংগঠন পরিচালনার জন্য কার্যকরী কমিটি ও উপদেষ্টা কমিটি গঠন করা হয়।
মামুন আহমেদকে সভাপতি, কাওছার সিদ্দিকীকে সাধারণ সম্পাদক, রাজীব চৌধুরীকে সাংগঠনিক সম্পাদক করে একটি কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি আহসান হাবিব, যুগ্ম-সাধারণ সম্পাদক আজাদ  মিয়া, সহ-সাংগঠনিক আলী হোসেন, প্রচার সম্পাদক আলমগীর হোসেন সুমন, সহ-প্রচার সম্পাদক খোকন মনি দেব, অর্থ সম্পাদক অসীম বিজয় তালুকদার প্রাণেশ, ক্রীড়া সম্পাদক শাহীন আহমেদ ওলি, সমাজ সেবা সম্পাদক কামাল মিয়া, আইন সম্পাদক হাবিব মিয়া, দপ্তর সম্পাদক লাহাত আহমেদ, উন্নয়ন সম্পাদক শাহীন আহমেদ, ধর্ম সম্পাদক হাফেজ ইমন, আন্তর্জাতিক সম্পাদক বাবুল মিয়া, সদস্য রাসেল মিয়া ও মাসুদ হাসান সেলন।

প্রধান উপদেষ্টা টোকন চৌধুরী, উপদেষ্টা আব্দুল আলী, হারুন মিয়া, আব্দুল আলিম ও বাবুল মিয়া।

সভায় আগামী কয়েকদিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন ও সমিতির নামকরণ চূড়ান্ত করে প্রকাশ করা হবে এবং জাকজমক একটি অভিষেক অনুষ্ঠানের মাধ্যমে সমিতির কার্যক্রম শুরু হবে বলে জানান নবগঠিত কমিটির নেতারা।

(ঢাকাটাইমস/৪ অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত