মালয়েশিয়ায় পঞ্চম বাংলাদেশি স্টুডেন্টস নাইট ১২ নভেম্বর

শামছুজ্জামান নাঈম, মালয়েশিয়া থেকে
 | প্রকাশিত : ১১ অক্টোবর ২০১৬, ১৮:২২

আগামী ১২ নভেম্বর মালয়েশিয়ায় অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশি স্টুডেন্টদের সবচেয়ে বড় সাংস্কৃতিক অনুষ্ঠান 'বাংলাদেশি স্টুডেন্টস নাইট-২০১৬।’

প্রতিবারের ন্যায় এবারও দর্শকদের জন্য থাকছে জমকালো বিশেষ আয়োজন। এবারে প্রধান আকর্ষণ হিসেবে থাকছে বাংলাদেশের বিখ্যাত ব্যান্ড সঙ্গীতের গ্রুপ 'শিরোনামহীন'।

এছাড়াও দর্শকদের মাতিয়ে রাখতে মঞ্চে থাকবে 'টিম স্পেক্ট্রা', ইউনিভার্সিটি মালায়া, এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটি, ইউনিভার্সিটি টেকনোলোজি মালয়েশিয়া, হেল্প ইউনিভার্সিটিসহ আরও কয়েকটি ইউনিভার্সিটির বাংলাদেশি কালচারাল টিম।

প্রতিবারের মতো এবারও মালয়েশিয়ার ৫০টিরও অধিক কলেজ ও বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত বাংলাদেশি ছাত্রছাত্রী ছাড়াও এতে অংশ নেবে বিদেশি শিক্ষার্থীরা।

বাংলাদেশি স্টুডেন্টস নাইট-এ সম্পূর্ণ বিনামূল্যে প্রবেশাধিকারের সুযোগ থাকছে বলে আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়।

মালয়েশিয়ার বিভিন্ন ইউনিভার্সিটিতে অধ্যয়নরত বাংলাদেশি স্টুডেন্ট এবং প্রফেশনালদের উদ্যোগে ইউনিভার্সিটি মালয়ার দেওয়ান টুঙ্কু চ্যান্সেলর হলে আয়োজন করা হবে এ অনুষ্ঠানের।

আয়োজক রাশিক অদিত হায়দার জানান, বিদেশিদের মাঝে দেশীয় সংস্কৃতিকে তুলে ধরতে ও প্রবাসী বাংলাদেশিদের দেশীয়ও সংস্কৃতির স্বাদ উপভোগ করাতেই আমাদের এই আয়োজন। আশা করি প্রতিবারের মতো এবারও প্রবাসী বাংলাদেশিরা আমাদের এই আয়োজন সপরিবারে উপভোগ করবেন।

(ঢাকাটাইমস/১১অক্টোবর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত