মিরপুরে গাছের ডাল ভেঙে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ অক্টোবর ২০১৬, ১৮:৫০

রাজধানীর মিরপুরের উত্তর পীরেরবাগের বাসার সামনে একটি আম গাছের ডাল ভেঙে আট বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। তার নাম তানিয়া আক্তার।  সোমবার বিকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তানিয়া আক্তার মিরপুরের একটি স্থানীয় স্কুলের দ্বিতীয় শ্রেণির ছাত্রী ছিল।

মৃত তানিয়া আক্তারের বাবা আলতু মিয়া বলেন, দুপুর দেড়টার দিকে আমাদের বাসার সামনে বড় একটি আমগাছ কেটে ফেলছিল। তখন ওই গাছের একটি ডাল ভেঙে তানিয়ার শরীরের উপরে পড়ে। এতে সে গুরুতর আহত হয়। পরে তাকে জাতীয় অর্থপেডিকস (পঙ্গু) হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে বিকাল সোয়া পাঁচটার দিকে মৃত ঘোষণা করেন।

তানিয়া তার পরিবারের সঙ্গে রাজধানীর মিরপুরের উত্তর পীরেরবাগে ৩০/১ নম্বর বাড়িতে থাকতো। এক ভাই দুই বোনের মধ্যে সে ছিল সবার বড়। তাদের গ্রামের বাড়ি কিশোরগঞ্জের মিঠামইনে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মৃতের লাশ ময়নাতদন্তের জন্য জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

(ঢাকাটাইমস/১০অক্টোবর/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত