লাইফ সাপোর্ট ছাড়াই শ্বাস নিচ্ছেন খাদিজা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ অক্টোবর ২০১৬, ১৯:০৭ | প্রকাশিত : ১৩ অক্টোবর ২০১৬, ১৫:০৪

শাহজালাল বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ শাখার নেতা বদরুলের চাপাতির কোপে গুরুতর আহত সিলেট সরকারি মহিলা কলেজের ছাত্রী খাদিজা আক্তার নার্গিসের লাইফ সাপোর্ট খুলে দেয়া হয়েছে। লাইফ সাপোর্ট ছাড়াই শ্বাস-প্রশ্বাস নিচ্ছেন খাদিজা।

রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন খাদিজার লাইফ সাপোর্ট খোলা হয়েছে বৃহস্পতিবার দুপুরের দিকে। গত নয় দিন ধরে এই হাসপাতালে লাইফ সাপোর্টে ছিলেন খাদিজা।

স্কয়ার হাসপাতালের মেডিসিন বিভাগের সহযোগী অধ্যাপক মির্জা নাজিমউদ্দিন বেলা সোয়া তিনটায় ঢাকাটাইমসকে জানান, পরীক্ষামূলকভাবে খাদিজার লাইফ সাপোর্ট খুলে তাকে আইসিইউতে রাখা হয়েছে। এখানে তাকে ২৪ ঘণ্টা পর্যবেক্ষণ করা হবে। এর মধ্যে তার অবস্থার উন্নতি হলে স্থানান্তর করা হবে সাধারণ কেবিনে।

ডা. মির্জা নাজিমউদ্দিন আরো জানান, খাদিজার শারীরিক অবস্থা ধীরে ধীরে উন্নতি হচ্ছে।

গত ৩ অক্টোবর সিলেটের এম সি কলেজে স্নাতক দ্বিতীয় বর্ষের পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে খাদিজাকে চাপাতি দিয়ে কোপান বদরুল। এতে খাদিজার মাথা, কাঁধ ও হাতে অনেক জখম হয়। তাকে প্রথমে সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে এবং পরদিন স্কয়ারে হাসপাতালে ভর্তি করা হয়।

আর বদরুলকে ধাওয়া করে ধরে পিটুনি দিয়ে পুলিশে দেয় জনতা। পরে বদরুল আদালতে দেয়া জবানবন্দিতে স্বীকার করেন, প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় খাদিজাকে কোপান তিনি।

(ঢাকাটাইমস/১৩অক্টোবর/মোআ)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত