বন্ধু মহলে সুনাম বাড়তে পারে মকরের

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ১৪ অক্টোবর ২০১৬, ০৯:৪৭

মেষ: আজ খুব ভাল যোগাযোগ আসতে পারে। ভোগবিলাসে খরচ বাড়তে পারে, বাড়িতে কোন বিবাদ মনে বেদনা দিতে পারে, রাস্তায় একটু সাবধানে চলাফেরা করা দরকার।বৃষ: আজ আপনার ভুলের জন্য মনে কষ্ট। কাজে অনিহা আতে পারে। ব্যবসায় মূলধনের একটু চাপ। পিতামাতার সঙ্গে বিবাদ। রক্তচাপ বাড়তে পারে।

মিথুন: পুরানো ক্ষোভ থেকে বিবাদ হতে পারে। শরীরে রোগ বাড়তে পারে। সামাজিক কাজের জন্য সন্মান বাড়তে পারে। বিদেশে কোন বন্ধুর খবর নিয়ে আনন্দ।

কর্কট: অতিরিক্ত কাজের চাপের জন্য শরীরে ক্লান্তি ভাব। সন্তানের কাজের জন্য হতবুদ্ধি হতে পারেন। কৃষিকার্যের সঙ্গে যারা যুক্ত তাদের উন্নতির সময়। আপনার হাতে কোন দ্রব্য নষ্ট হতে পারে।

সিংহ: সকাল থেকে একটু অশুভ লক্ষণ দেখতে পাবেন। সন্মান নষ্ট হতে পারে। ব্যবসায় লাভের খবর আসতে পারে। অপরকে ঘিরে প্রেমে বিবাদ, শরীরে চাপ বৃদ্ধি।

কন্যা: প্রিয় জনের কাছ থেকে অপমানিত হতে হবে। অপরের ধন প্রাপ্তি হতে পারে। ভাল কাজের জন্য বার বার বাধা আসতে পারে। শত্রুর সঙ্গে আপসের কথা।

তুলা: সম্পত্তি নিয়ে ভাইয়ে-ভাইয়ে অশান্তির জন্য পাড়ার লোকের কাছে হাসির পাত্র। চাকরির স্থানে সুনাম বৃদ্ধি। ঠিক যুক্তিতে তর্কে জয় লাভ। ফাটকা আয়ের যোগ।

বৃশ্চিক: আত্মীয়ের সঙ্গে বিবাদ। অতিরিক্ত রাগ বিপদ ডাকতে পারে। চাকুরীর স্থানে বাধা মানসিক চাপ বাড়াতে পারে। মহৎ ব্যক্তির দ্বারা উন্নতি। পেটের সমস্যা বৃদ্ধি।

ধনু: একটু ভাল মন্দ মিশিয়ে থাকবে দিনটি। খুব দরকারি কাজে না যাওয়া ভাল হবে। মনে ভয় ভাব আসতে পারে। আর্থিক বিবাদ হতে পারে। স্ত্রীর সঙ্গে কোন বিবাদ।

মকর: ভাল সংবাদ আসতে পারে। ব্যবসায় উন্নতির যোগ। কোন জিনিস হারিয়ে যেতে পারে। কোন উচ্চব্যক্তি দ্বারা উন্নতির সুযোগ পেতে পারেন। বন্ধু মহলে সুনাম বাড়তে পারে।

কুম্ভ: মনে উদাসীন ভাব আসতে পারে, শরীরে কোন রোগ বৃদ্ধি পাওয়ার জন্য খরচ। কাজে সাফল্য আসতে পারে। মাথার যন্ত্রনা বাড়তে পারে। পড়াশুনার জন্য নতুন ব্যবস্থা।

মীন: আত্মীয়ের কাছ থেকে বাজে খবর আসতে পারে। রাজনৈতিক ক্ষেত্রে সুনাম বাড়তে পারে। শরীরে কোন চাপ নিয়ে চিন্তা বাড়তে পারে। বাড়ির লোকের সঙ্গে আলোচনা আপনাকে বাড়তি লাভ দিতে পারে।

(ঢাকাটাইমস/১৪অক্টোবর/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত