ঢাকা মেডিকেলে অ্যাম্বুলেন্স উল্টে শিশুসহ নিহত দুই

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ অক্টোবর ২০১৬, ১২:১৯ | প্রকাশিত : ১৫ অক্টোবর ২০১৬, ০৯:৫৪

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ঢোকার সময় অ্যাম্বুলেন্স উল্টে শিশুসহ দুই জন নিহত হয়েছে।  এ দুর্ঘটনায় আহত হয়েছে পাঁচ জন। শনিবার সকালে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুই জনের মধ্যে সাত বছর বয়সী শিশুটির নাম পাওয়া গেছে। তার নাম সাকিব। অপর নিহত ব্যক্তির পরিচয় জানা যায়নি। তবে তার বয়স আনুমানিক ৬০  বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের উপপরিদর্শক বাচ্চু মিয়া ঢাকাটাইমসকে এই তথ্য নিশ্চিত করেন। তিনি জানান আহতদেরকে হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে চিকিৎসা দেয়া হচ্ছে। আর নিহতদের মরদেহ মর্গে রাখা হয়েছে।

বাচ্চু মিয়া জানান, সকাল নয়টার সময়ে একটি অ্যাম্বুলেন্স বেপারোয়া গতিতে ঢাকা মেডিকেলে ঢোকার সময় উল্টে যায়। এ সময় হতাহতের ঘটনা ঘটে। অ্যাম্বুলেন্স চালক সোহেলকে আটক করা হয়েছে। গাড়িটিকেও শাহবাগ থানায় রাখা হয়েছে।

এই ঘটনায় আহতরা হলেন নিহত সাকিবের মা গোলেনূর বেগম, সূর্য বেগম ও তার ছয় বছর বয়সী ছেলে সাকিব, ৩৫ বছর বয়সী বাচ্চু মিয়া এবং ৩০ বছর বয়সী রমজান আলী। এদের মধ্যে গোলেনূর, সূর্য বেগম ও রমজান আলীর অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকরা।

ঢাকাটাইমস/১৫অক্টোবর/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত