আ.লীগের সম্মেলনে কাউন্সিলর হিসেবে যোগ দিচ্ছেন ববি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১২ অক্টোবর ২০১৬, ১১:২০ | প্রকাশিত : ১১ অক্টোবর ২০১৬, ২১:৪৩

আওয়ামী লীগের আসন্ন ২০তম জাতীয় সম্মেলনে কাউন্সিলর হিসেবে যোগ দেবেন বঙ্গবন্ধুর দৌহিত্র ও শেখ রেহানার ছেলে রাদওয়ান মুজিব সিদ্দিক ববি। তিনি ঢাকা মহানগর উত্তরের কাউন্সিলর হিসেবে এই সম্মেলনে যোগ দেবেন। আসছে ২২-২৩ অক্টোবর আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলন হওয়ার কথা রয়েছে। 

মঙ্গলবার রাতে ঢাকাটাইমসকে এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খান।

বঙ্গবন্ধুর আরেক দৌহিত্র ও প্রধানমন্ত্রীর ছেলে সজীব ওয়াজেদ জয় রংপুর আওয়ামী লীগের কাউন্সিলর হয়ে সম্মেলনে যোগ দেবেন বলে আগেই জানানো হয়েছিল। ববি কাউন্সিলে যোগ দেবেন এটা নিশ্চিত হলেও কোন জায়গার হয়ে যোগ দেবেন সেটা নিশ্চিত ছিল না।

যুক্তরাজ্যে লেখাপড়া করা রাদওয়ান মুজিব সিদ্দিক ববি আওয়ামী লীগের গবেষণা সেল সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন-সিআরআই’র ট্রাস্টি। সিআরআই’র হেড অফ স্ট্রাটেজি অ্যান্ড প্রোগ্রাম হিসেবে কাজ করছেন তিনি। তিনি কাজে বেশ সফলতা দেখিয়েছেন।

ববির জন্ম ১৯৭৮ সালে। লন্ডন স্কুল অব ইকোনোমিকস থেকে লেখাপড়া করা ববি জাতিসংঘের উন্নয়ন কর্মসূচি-ইউএনডিপির একজন কনসালট্যান্ট। তার এক বোন টিউলিপ সিদ্দিক যুক্তরাজ্যের পার্লামেন্ট সদস্য। দেশটির প্রধান বিরোধী দল লেবার পার্টির নতুন ছায়া সরকারে ‘শ্যাডো এডুকেশন’ দলেও রয়েছেন টিউলিপ।

(ঢাকাটাইমস/১১অক্টোবর/টিএ/জেবি)

 

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত