আর্জেন্টিনা ২-২ পেরু

পেরুর বিপক্ষে মেসিহীন আর্জেন্টিনার ড্র

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ অক্টোবর ২০১৬, ১৩:৪৭ | প্রকাশিত : ০৭ অক্টোবর ২০১৬, ১০:৪৭

ড্রয়ের বৃত্তে ঘুরপাক খাচ্ছে মেসিহীন আর্জেন্টিনা। রাশিয়া বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচে শুক্রবার পেরুর বিপক্ষে ২-২ গোলে ড্র করেছে তারা। ইনজুরির কারণে এই ম্যাচে খেলেননি আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। ভেনেজুয়েলার বিপক্ষে সর্বশেষ ম্যাচেও ২-২ গোলে ড্র করেছিলো আর্জেন্টিনা। ইনজুরির কারণে ওই ম্যাচেও ছিলেন না মেসি।

শুক্রবার বাংলাদেশ সময় ভোরে লিমায় অনুষ্ঠিত ম্যাচটিতে শুরুতে এগিয়ে যায় আর্জেন্টিনা। ম্যাচের ১৫ মিনিটে গোল করেন রামিরো ফিউন্স মোরি। ১-০ ব্যবধানে এগিয়ে থেকেই বিরতিতে যায় আর্জেন্টিনা।

বিরতি থেকে ফিরে ম্যাচের ৫৮ মিনিটে ম্যাচে সমতা আনেন পেরুর পি. গুয়েরেরো। ৭৭ মিনিটে আবার এগিয়ে যায় আর্জেন্টিনা। গোলটি করেন গঞ্জালো হিগুয়েইন। তবে, তার কয়েক মিনিট পরই পেনাল্টি পায় পেরু। আর তা থেকে গোল করতে ভুল করেননি সি. কুয়েভা। ফলে, পেরুর মাটিতে পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়তে হয় আর্জেন্টিনাকে।

নয় ম্যাচে এখন ১৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে পঞ্চম অবস্থানে রয়েছে আর্জেন্টিনা। তারা জয় পেয়েছে চারটিতে, হেরেছে একটিতে, ড্র করেছে চারটিতে। অন্যদিকে, আট পয়েন্ট নিয়ে পেরু রয়েছে অষ্টম অবস্থানে। ১৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে উরুগুয়ে। ১৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে আছে ব্রাজিল। ১৬ পয়েন্ট নিয়ে তৃতীয় অবস্থানে আছে ইকুয়েডর। ১৬ পয়েন্ট নিয়ে চতুর্থ অবস্থানে রয়েছে কলম্বিয়া।

(ঢাকাটাইমস/৭ অক্টোবর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত