পর্তুগাল ৬-০ অ্যান্ডোরা

পর্তুগালের গোল উৎসবে রোনালদোর চার

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৮ অক্টোবর ২০১৬, ১২:১৫ | প্রকাশিত : ০৮ অক্টোবর ২০১৬, ১২:০৮

রাশিয়া বিশ্বকাপের ইউরোপ অঞ্চলের বাছাইপর্বের ম্যাচে গতকাল অ্যান্ডোরার জালে গোল উৎসব করেছে পর্তুগাল। ম্যাচটিতে ৬-০ ব্যবধানে জয় পেয়েছে ইউরো চ্যাম্পিয়নরা। এর মধ্যে চারটি গোল করেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো।

এদিন ম্যাচের মাত্র দুই মিনিটেই গোল করেন ক্রিশ্চিয়ানো রোনালদো। ৪ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন তিনি। ৪৪ মিনিটে তৃতীয় গোলটি করেন কাভাকো ক্যানসেলো। ৩-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় পর্তুগীজরা।

বিরতি থেকে ফিরে ম্যাচের ৪৭ মিনিটে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন রোনালদো। ৬৮ মিনিটে করেন নিজের চতুর্থ গোল। ৮৬ মিনিটে শেষ গোলটি করেন ভ্যালেন্তে সিলভা।

৬২ মিনিটে দুইবার হলুদ কার্ড দেখায় মাঠ ছাড়েন অ্যান্ডোরার রুবিও গোমেজ। ৭০ মিনিটে নয়জনের দলে পরিণত হয় তারা। লাল কার্ড দেখে মাঠ ছাড়েন রেবেজ।

এদিন ম্যাচ জেতার পর রোনালদো বলেন, আমরা জানি, কোনও দলের বিপক্ষে প্রথমে গোল করতে পারাটা গুরুত্বপূর্ণ। এটি ১১ জন খেলোয়াড়কে বলের পেছনে রাখে।

তিনি আরও বলেন, দলে অন্য খেলোয়াড়দের মতোই আমি গুরুত্বপূর্ণ। আমি সবসম দলের জন্য সেরাটা দেয়ার চেষ্টা করি। ইউরো কাপের ফাইনাল ম্যাচে ইনজুরি পাওয়ার পর ফিরতে পেরে আমি খুশি। আরও আটটি ম্যাচ বাকি রয়েছে। সব ম্যাচেই আমরা জিতে বিশ্বকাপে ভালোভাবে জায়গা করে নিতে চাই।

গ্রুপ ‘বি’তে তিন পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে এখন তৃতীয় অবস্থানে রয়েছে পর্তুগাল। ছয় পয়েন্ট সবার উপরে আছে সুইজারল্যান্ড। এই গ্রুপে আছে সুইজারল্যান্ড, ফারোর আইল্যান্ড, পর্তুগাল, লাটভিয়া, হাঙ্গেরী, অ্যান্ডোরা।

(ঢাকাটাইমস/৮ অক্টোবর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত