সাদা পোশাকে ভালো করার প্রস্তুতি সাকিব মুশফিকদের

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ অক্টোবর ২০১৬, ১৭:৪৯

তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শেষ হয়েছে বুধবার। ২০ অক্টোবর থেকে প্রথম টেস্ট চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। দ্বিতীয় টেস্ট ঢাকাতে, ২৮ অক্টোবর থেকে।

ওয়ানডে সিরিজ ২-১ ব্যবধানে হেরেছে বাংলাদেশ। টেস্ট সিরিজ নিয়ে আরো চিন্তায় স্বাগতিকরা। গত দেড় বছর ধরে সীমিত ওভার ক্রিকেটে ভালো করলেও ৫  দিনের ম্যাচে এখনও ধুকছে টাইগাররা।

ইংল্যান্ড কঠিন প্রতিপক্ষ। খুবই পেশাদার দল। তাই টেস্ট সিরিজ টাইগারদের জন্য মহা চ্যালেঞ্জ। সেই চ্যালেঞ্জ নেওয়ার জন্য প্রস্তুত শুরু করে দিয়েছে মুশফিক- সাকিবরা।

ইংল্যান্ডের বিপক্ষে এম এ আজিজ স্টেডিয়ামে বিসিবি একাদশের দুই দিনের প্রস্তুতি ম্যাচ আজ শুরু হওয়ার কথা থাকলেও মাঠ খারাপ থাকায় প্রথম দিনের খেলা পরিত্যক্ত হয়ে গেছে। শনিবার দুই দল খেলবে ৪৫ ওভারের ম্যাচ।

ম্যাচ পরিত্যক্ত হলেও ইংল্যান্ড দল বসে থাকেনি হোটেলে।দুপুরে অনুশীন করেছে কুক বাহিনী। আর শুক্রবার বেলা ১১ টা থেকে দুপুর পর্যন্ত জহুর আহেমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলন করেছে সাকিব তামিমরা।

তাদের সঙ্গে অনুশীলন করেছেন তরুণ অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজও। মিরাজ কেন অনুশীলন করলেন, এই নিয়ে জল্পনা কল্পনা শুরু হয়েছে। তাহলে কি টেস্টে ডাক পেতে চলেছেন মিরাজ?

(ঢাকাটাইমস/১৪অক্টোবর/ডিএইচ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত