প্রস্তুতি ম্যাচ ইংল্যান্ডের সংগ্রহ ১৩৭

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ অক্টোবর ২০১৬, ১৭:১৭ | প্রকাশিত : ১৫ অক্টোবর ২০১৬, ১৪:০৩

প্রস্তুতি ম্যাচে বিসিবি একাদশের বিপক্ষে ৪৫ ওভার শেষে ৪ উইকেট হারিয়ে ১৩৭ রান সংগ্রহ করেছে ইংলিশরা। এখন ব্যাট করবে সাব্বির-সৌম্য-মোসাদ্দেকরা।

এদিকে মাঠ অনুপযুক্ত থাকার কারণে প্রথম দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করা হয়। তবে, আজ প্রথম প্রস্তুতি ম্যাচের দ্বিতীয় দিনে টস হেরে ফিল্ডিংয়ে নামে বিসিবি একাদশ। চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে ব্যাট হাতে শুরুটা বেশ ভালো হয় দুই ইংলিশ ব্যাটসম্যান বেন ডাকেট ও হাসিব হামিদের।

এই দুই জন মিলে স্কোর বোর্ডে যোগ করেন ৭৮ রান। ৬৩ বলে ৫৯ রান করে রিটায়ার্ড আউট হয়ে ডাকেট ফিরে গেলে রুটকে সঙ্গে নিয়ে জুটি মেরামতের চেষ্টা চালান হাসিব। কিন্তু সাব্বির রহমানের বলে এলবিডব্লিউয়ের ফাঁদে পড়ে সাজঘরে ফিরতে হয় রুটকে। আউট হওয়ার আগ ৯ বলে ২ রান করেন রুট।

দলীয় ৭৯ রানের মাথায় ইংলিশদের হয়ে একপ্রান্ত আগলে থাকা হাসিবকে ফিরিয়ে দেন বিসিবি একাদশের দলনেতা সাব্বির। নুরুল হাসানের গ্লাভসে কট আউটের শিকার হয়ে প্যাভিলিয়নে ফিরতে হয় হাসিবকে।

চতুর্থ উইকেট জুটিতে গ্যারি ব্যালান্সকে সঙ্গে নিয়ে ধীর-স্থির ব্যাটিং শুরু করেন মঈন আলী। কিন্তু ইংলিশ শিবিরে আবারও আঘাত হানেন সাব্বির। ৬৩ বলে ২৪ রান করা মঈন আলীকে সাজঘরে ফেরান দলনেতা। শেষ পর্যন্ত ১৩৭ রানেই থামতে হয় ইংল্যান্ডকে।

(ঢাকাটাইমস/১৫ অক্টোবর/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত