জুবায়েরকে নিয়ে হতাশ হাথুরুসিংহে

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ অক্টোবর ২০১৬, ২০:২১

লেগস্পিনার জুবায়ের হোসেন জাতীয় দলে ঢুকেছেন ২০১৪ সালে। টেস্ট ক্রিকেটের মাধ্যমে আন্তর্জাতিক ক্রিকেটে প্রবেশ করেন তিনি। এখন পর্যন্ত ছয়টি টেস্ট খেলে তিনি নিয়েছেন ১৬টি উইকেট। তার বেস্ট বোলিং ফিগার ৫/৯৬।

শুরুর দিকে এসে দারুণ ছন্দে ছিলেন জুবায়ের হোসেন লিখন। তাকে নিয়ে স্বপ্নও দেখছিলেন জাতীয় দলের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে। কিন্তু বর্তমানে জুবায়ের হোসেনকে নিয়ে হতাশ তিনি।

শনিবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে চন্ডিকা হাথুরুসিংহে বলেন, শুরুর দিকে জুবায়ের দারুণ ছন্দে ছিলেন। ম্যাচ জেতাতে অবদানও রেখেছিলেন। নিজের তৃতীয় ম্যাচেই নিয়েছিলেন পাঁচ উইকেট। ভারতের বিপক্ষে টেস্ট ম্যাচে বড় দুইটি উইকেট নিয়েছিলেন। অনেক সময়-শক্তি ব্যয় করেও তাকে ফলপ্রসূ করে গড়ে তুলতে পারিনি। এটা খুবই হতাশাজনক।

তিনি আরও বলেন, ওয়ানডে ও টেস্ট দুইটি ভিন্ন ফরম্যাট। ওয়ানডেতে আমরা ভালো করছি কারণ এই ফরম্যাটে আমাদের সমন্বয়টা ভালো। কিন্তু টেস্টে সেটি নেই। এমন বোলারের খোঁজে আছি যারা ২০ উইকেট নিতে পারে। ভালো একজন লেগস্পিনারের খোঁজে ছিলাম। তবে, দলে এখন স্পিনার যারা আছে তারাও অনেক ভালো করছে।

এক বছরেরও বেশি সময় পর টেস্ট ম্যাচ খেলতে নামছে বাংলাদেশ। আগামী ২০ অক্টোবর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ইংল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দ্বিতীয় ম্যাচটি শুরু হবে ২৮ অক্টোবর।

(ঢাকাটাইমস/১৫ অক্টোবর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত