ঢাকায় ডিজিটাল মার্কেটিং ও উদ্যোক্তা বিষয়ক সম্মেলন

প্রকাশ | ২৯ নভেম্বর ২০১৬, ১৫:৪৮

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস

প্রযুক্তির অগ্রযাত্রার সঙ্গে তাল মিলিয়ে অনেকেই অনলাইন ব্যবসা করতে চান, কিন্তু বুঝতে পারেন না কিভাবে শুরু করবেন। আবার অনেকেই ব্যবসা শুরু করলেও সঠিক পরিকল্পনা ও বিপণন (মার্কেটিং) না করার কারণে সফল হতে পারেন না। এসব তরুণ উদ্যোক্তাদের জন্য প্রয়োজন এখাতে সফলদের গাইডলাইন ও অভিজ্ঞতা। আর সুযোগ তৈরি করতে ঢাকায় আয়োজন করা হচ্ছে ডিজিটাল মার্কেটিং ও উদ্যোক্তা বিষয়ক সম্মেলন ‘নো-বাউন্স কনফারেন্স ২০১৬’। 

আগামী শুক্রবার ২ ডিসেম্বর রাজধানীর বিশ্ব সাহিত্য কেন্দ্রে আয়োজিত এই সেমিনারের আয়োজক ডিজিটাল মার্কেটিং সেবাদাতা প্রতিষ্ঠান ডিজিটাল ভাস্ট। পৃষ্ঠপোষক হিসেবে রয়েছে আন্তর্জাতিক পেমেন্ট সিস্টেম পেওনিয়ার।

সম্মেলনে অ্যামাজন অ্যাফিলিয়েট মার্কেটিং, সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন, অ্যাডসেন্স, কনটেন্ট, ইউটিউব মার্কেটিং, বাংলাদেশের ভবিষৎ ই-কমার্স ব্যবসা ও উদ্যোক্তা বিষয়ে বিভিন্ন গাইডলাইন দেওয়ার পাশাপাশি নিজেদের অভিজ্ঞতা তুলে ধরবেন দেশের শীর্ষস্থানীয় ডিজিটাল মার্কেটিং অভিজ্ঞরা।

অনলাইন নিবন্ধনের মাধ্যমে এই সম্মেলনে অংশগ্রহণ করা যাবে। নো-বাউন্স কনফারেন্সের ওয়েবসাইট ভিজিট (https://event.digitalvast.com/) অথবা নাম্বারে কল করে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।

(ঢাকাটাইমস/২৯নভেম্বর/এজেড)