মনোহরদীতে বস্তাবন্দী বৃদ্ধার লাশ উদ্ধার

প্রকাশ | ০২ ডিসেম্বর ২০১৬, ১৪:১৯

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস

নরসিংদীর মনোহরদী উপজেলা থেকে এক বৃদ্ধার বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার বড়চাপা-কৃষ্ণপুর ইউনিয়নের সংযোগ ব্রিজের নিচ থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত খোরশিদা বেগম কৃষ্ণপুর কপালিপাড়া গ্রামের মৃত আব্দুল আউয়ালের স্ত্রী। তিনি তিন ছেলে ও দুই মেয়ের জননী।

স্থানীয় সূত্র জানায়, সকালে আড়িয়াল খাঁ নদীর পাড়ের কাছে একটি বস্তা দেখতে পায় কয়েকজন পথচারী। উৎসুক পথচারীরা বস্তার ভেতর কি আছে, তা দেখতে কাছে যাওয়ার পর বস্তার এক পাশে ছেঁড়া অংশ দিয়ে মানুষের লাশ দেখতে পায়। স্থানীয়রা মনোহরদী থানায় সংবাদ দিলে পুলিশ এসে বস্তা খুলে বৃদ্ধার লাশ বের করেন। পরে বৃদ্ধার ছেলে ও স্বজনরা এসে গলার চেইন ও পড়নের শাড়ি দেখে লাশ শনাক্ত করেন।

নিহতের দ্বিতীয় ছেলে মো. শহিদুল্লাহ বলেন, ‘আমার মা ভিক্ষাবৃত্তি করতেন। প্রতিদিন সকালে বাড়ি থেকে বের হয়ে সন্ধ্যায় ফিরতেন। গত ২১ অক্টোবর সকালে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। আত্মীয়-স্বজনের বাড়িসহ বিভিন্ন স্থানে অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাইনি। সকালে মানুষের কাছ থেকে শুনে, এখানে এসে মায়ের লাশ শনাক্ত করি। কারা, কি কারণে খোরশিদা বেগমকে হত্যা করেছে তা ধারণা করতে পারেনি নিহতের ছেলে ও আত্মীয়-স্বজন।

মনোহরদী থানার ওসি মো. সাইফুল ইসলাম ফরাজী বলেন, সংবাদ পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। ময়নাতদন্তের জন্য লাশ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/২ ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)