পিরোজপুরে নারী শ্রমিকের গলাকাটা মরদেহ উদ্ধার

প্রকাশ | ২৩ ডিসেম্বর ২০১৬, ১৮:৪১

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
ফাইল ছবি

পিরোজপুর শহরের মাছিমপুর এলাকার একটি বাসা থেকে আছমা খাতুন নামের এক নারী শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার দুপুরের দিকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

এলাকাবাসীর বরাত দিয়ে পুলিশ জানায়, পিরোজপুর পৌর এলাকার মাছিমপুর এলাকার একটি খাল পুনঃখননের জন্য সাতক্ষীরা জেলার তালা থেকে ১৫ জন শ্রমিক আসে। নয় মাস আগে বলাকা ক্লাব রোডের রুবেল তালুকদারের বাসা (নরভিলা) ভাড়া নেয় আলমগীর নামের এক লেবার সর্দার। আছমা খাতুন ও তার স্বামী রেজাউল অপর শ্রমকিদের সঙ্গে একই বাসায় থাকতেন। আছমার স্বামী রেজাউল শ্রমিকের কাজ করলেও আছমা শ্রমকিদের রান্নাবান্নার কাজ করতেন।

নিহত আছমা সাতক্ষীরা জেলার তালা উপজেলার সুভাশিনী গ্রামের শাহজাহান মোড়লের মেয়ে।

শুক্রবার সকালে আছমার গলাকাটা মরদেহ দেখে পুলিশকে খবর দেয় বাড়ির মালিকের স্ত্রী। পরে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ। ধারণা করা হচ্ছে বৃহস্পতিবার রাতের কোনো এক সময় তাকে হত্যা করা হয়েছে।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুমুর রহমান বিশ্বাস ঢাকাটাইমসকে বলেন, বাড়ির মালিকের মাধ্যমে সংবাদ পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। ঘটনার পর থেকে তার স্বামী পলাতক রয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য নয় শ্রমিককে আটক করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৩ডিসেম্বর/প্রতিনিধি/জেডএ)