মাধবপুরে বই উৎসব: কর্মকর্তার বিরুদ্ধে ক্ষোভ

প্রকাশ | ০১ জানুয়ারি ২০১৭, ১৯:০৬

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
ফাইল ছবি

হবিগঞ্জের মাধবপুর উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে ক্ষোভ ঝেরেছেন বক্তারা। রবিবার সকালে মাধবপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে বিনামূল্যে পাঠ্যাপুস্তক বিতরণ ও বই উৎসবে আওয়ামী লীগ নেতারা তার বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেন।

ওইদিন সকালে পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা গোলাম রব্বানি মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠিত বই উৎসবে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন- স্থানীয় সাংসদ অ্যাডভোকেট মাহবুব আলী।

শিক্ষক মুছা মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সৈয়দ মো. শাহজাহান, পৌর মেয়র হিরেন্দ্র লাল সাহা, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল আজিজ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা সুকোমল রায়, পৌর আওয়ামী লীগের সভাপতি বেনু রায়, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ছিদ্দিকুর রহমান, প্রেসক্লাব সেক্রেটারি অলিদ মিয়া, শিক্ষক সাইফুল হক মৃদা প্রমুখ।

সভায় বক্তারা বিভিন্ন সময়ে মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার ক্রটিগুলো তুলে ধরে ক্ষোভ ঝাড়েন। তিনি বিভিন্ন অনুষ্ঠানে একটি দলের লোকজনকে প্রাধান্য দেয়ায় আওয়ামী লীগ নেতারা তার বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেন। এ ব্যাপারে মুক্তিযোদ্ধা সুকোমল রায়ের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি সত্যতা নিশ্চিত করেন।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি এ প্রতিনিধিকে বলেন, আওয়ামী লীগ নেতারা বলেছেন অনুষ্ঠানটি আরো সুন্দর হতে পারত। তখন তিনি বলেছেন, ভবিষ্যতে আরো সুন্দর করার চেষ্টা করা হবে।

(ঢাকাটাইমস/১জানুয়ারি/প্রতিনিধি/এলএ)