শ্বশুরকে বিষপানে হত্যার অভিযোগ পুত্রবধূর বিরুদ্ধে

প্রকাশ | ০২ জানুয়ারি ২০১৭, ২১:২৯

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস

চুয়াডাঙ্গা সদর উপজেলার সরিষাডাঙ্গা গ্রামে আব্দুর রশিদ নামে এক বৃদ্ধকে বিষপান করিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিজ পুত্রবধূ নার্গিস খাতুন সম্পত্তির জন্য শ্বশুরকে খাবারের সাথে বিষপান করান বলে অভিযোগ স্থানীয়দের। পুলিশ সোমবার রাত সাড়ে ৭টার দিকে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

গ্রামবাসী জানায়, আব্দুর রশিদকে দীর্ঘদিন ধরে তার পুত্রবধূ নার্গিস খাতুন শারীরিকভাবে নির্যাতন করতেন। তাকে ঠিকমত খেতে দিতেন না।

স্থানীয়দের অভিযোগ, সম্পত্তির জন্য প্রায়ই ওই পুত্রবধূ শ্বশুর আব্দুর রশিদকে মারপিট করতেন। এরই মাঝে সোমবার সন্ধ্যায় বৃদ্ধ আব্দুর রশিদকে প্রতিবেশীরা মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

অভিযুক্ত পুত্রবধূ অবশ্য বলছেন, শারীরিক অসুস্থতার কারণে তার শ্বশুর সকাল ৭টার দিকে বিষপান করেন। তবে, কেন দীর্ঘ ১০ ঘণ্টা পর তাকে হাসপাতালে নেয়া হলো এমন প্রশ্নের উত্তরে কোনো মন্তব্য করতে রাজি হননি তিনি।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ তোজাম্মেল হক ঢাকাটাইমসকে জানান, বৃদ্ধ আব্দুর রশিদের মৃত্যু নিয়ে পক্ষে-বিপক্ষে নানা মত রয়েছে। এজন্য লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পরই নিশ্চিত হওয়া যাবে তাকে হত্যা করা হয়েছে নাকি তিনি আত্মহত্যা করেছেন।

(ঢাকাটাইমস/০২জানুয়ারি/প্রতিনিধি/জেবি)