স্টিমারের ধাক্কায় ট্রলার ডুবি, নিখোঁজ ৩

প্রকাশ | ০৬ জানুয়ারি ২০১৭, ১৮:১৮

ঝালকাঠি প্রতিনিধি, ঢাকাটাইমস

ঝালকাঠির সুগন্ধা নদীতে স্টিমারের ধাক্কায় নদী পারাপারের একটি ইঞ্জিন চালিত নৌকা ডুবে তিন যাত্রী নিখোঁজ হয়েছেন। সন্ধ্যা পর্যন্ত তাদের খোঁজে ফায়ার সার্ভিস ডুবুরিদের অভিযান অব্যাহত রয়েছে।

শুক্রবার সকাল সাড়ে আটটার দিকে জেলা শহরের পৌর খেয়াঘাট সংলগ্ন সুগন্ধা নদীতে এ দুর্ঘটনা ঘটে।

নিখোঁজরা হলেন- রাজ্জাক মল্লিক রাজা (৩২), তসলিম হাওলাদার (৫০) ও আলম জমাদ্দার (৩৫) নামের তিন যাত্রী।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সকালে ঘন কুয়াশার মধ্যে জেলার পোনাবালিয়া ইউনিয়নের রাজাপুর গ্রামের সুগন্ধা নদীর ঘাট থেকে চালকসহ ১১জন যাত্রী একটি নৌকা শহরের পৌরসভা খেয়াঘাট আসছিল।

এসময় মাঝ নদীতে ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী স্টিমার মধুমতির সঙ্গে ট্রলারটির ধাক্কা লেগে নদীতে ডুবে যায়।
এসময় চালকসহ ট্রলারের ৮ যাত্রী স্থানীয় জেলেদের সহায়তায় তীরে উঠতে সক্ষম হন। তবে রাজ্জাক মল্লিক রাজা (৩২), তসলিম হাওলাদার (৫০) ও আলম জমাদ্দার (৩৫) নামের তিন যাত্রী নদীতে নিখোঁজ রয়েছে। 

ফায়ার সার্ভিসের পরিদর্শক আবু ইউসুফ পান্না জানান, নিখোঁজ ব্যক্তির সন্ধানে সকাল সাড়ে ১১টায় ফায়ার সার্ভিসের ডুবুরিদল উদ্ধার তৎপরতা শুরু করে। ডুবে যাওয়া ট্রলারটি চিহ্নিত করে উদ্ধার কাজ চলছে। বিকাল পাঁচটা পর্যন্ত নিখোঁজদের সন্ধান পাওয়া যায়নি। তবে উদ্ধার কাজ এখনও অব্যাহত আছে বলে জানিয়েছেন ওই কর্মকর্তা।

জেলা প্রশাসক মিজানুল হক চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ আব্দুর রকিব, উপজেলা নির্বাহী কর্মকর্তা মকবুল হোসেন, নিবার্হী ম্যাজিস্ট্রেট বুলবুল আহম্মেদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

(ঢাকাটাইমস/০৬জানুয়ারি/প্রতিনিধি/ইএস)