স্ত্রী হত্যার দায়ে হাতেনাতে স্বামী আটক

প্রকাশ | ১৪ জানুয়ারি ২০১৭, ১৭:৩০

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

গাজীপুরের কালিয়াকৈরে স্বামীর লাঠির আঘাতে ববিতা রানী নামে এক নারী নিহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার দুপুরে দাম্পত্য কলহের জের ধরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত নড়াইল জেলার ভেড়াবাদুরী এলাকার পাপ্পী দাসকে আটক করে পুলিশে দিয়েছে জনতা।

পাপ্পী দাস পেশায় একজন রাজমিস্ত্রী এবং নিহত কবিতা রানীদাস স্থানীয় সাউদার্ন নীট কম্পোজিট কারখানায় চাকরি করতেন বলে জানা গেছে।

এছাড়া কালীগঞ্জে একটি ব্রিজের নিচ থেকে অজ্ঞাত এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। দুইটি মরদেহই ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মোতালেব মিয়া  জানান, পাপ্পী দাস তার স্ত্রী ববিতা রানী দাসকে নিয়ে উপজেলার হিজলহাটি এলাকার আনোয়ার হোসেনের বাড়িতে ভাড়া থাকতেন।

শনিবার দুপুরে দাম্পত্য কলহের জেরে কবিতাকে  তার স্বামী কাঠের লাঠি দিয়ে পেছন দিক থেকে ববিতার মাথায় আঘাত করেন। এতে ঘটনাস্থলেই কবিতার মৃত্যু হয়। পরে স্থানীয় লোকজন পাপ্পীকে আটক করে থানা পুলিশে খবর দেয়। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

এঘটনায় কবিতার মা বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি হত্যা মামলা দায়ের করছেন।

এদিকে, শনিবার দুপুরে কালীগঞ্জ উপজেলার বান্ধাখোলা এলাকায় ভাঙা ব্রিজের নিচ থেকে অজ্ঞাতপরিচয় এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের পরনে সেলোয়ার কামিজ ও কালো রঙয়ের জ্যাকেট ছিল।

(ঢাকাটাইমস/১৪জানুয়ারি/প্রতিনিধি/ইএস)