সেই বখাটে জুনায়েদের বিরুদ্ধে দুই চার্জশিট

প্রকাশ | ২৪ জানুয়ারি ২০১৭, ১৭:২৮

আদালত প্রতিবেদক, ঢাকাটাইমস

মেয়ে বন্ধুকে নিয়ে নুরুল্লাহ নামে এক কিশোরকে মারধরকারী সেই বখাটে জুনায়েদ ও তার বন্ধু রিজভীর বিরুদ্ধে দুটি চার্জশিট দাখিল করেছে পুলিশ।

মঙ্গলবার মামলার তদন্ত কর্মকর্তা ধানমণ্ডি থানার এসআই নুরুল হক ঢাকা সিএমএম আদালতে এ চার্জশিট দাখিল করেন।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের একটি এবং মারধরের অভিযোগে দণ্ডবিধি আইনে অপর চার্জশিটটি দাখিল করা হয়েছে।

এদিকে এদিন ঢাকা মহানগর ম্যাজিস্ট্রেট স্নিগ্ধা রানীর আদালতে চার্জশিটগুলো উপস্থাপন করা হয়। কিন্তু চার্জশিটে ত্রুটি থাকায় তা সংশোধানের জন্য ফেরত পাঠানোর আদেশ দেয়া হয়। 

গত ২০ মার্চ এ আসামি সাইবার ক্রাইম ট্রাইব্যুনালে আত্মসমর্পণ করলে বিচারক কেএম শামসুল আলম তার জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এরপর গত ৩১ মার্চ এ আসামির দুই দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত। রিমান্ড শেষে গত ৫ এপ্রিল জুনায়েদ আদালতে স্বীকারোক্তি করেন। একইদিন জুনায়েদের বন্ধু রিজভীর তিন দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত।

মামলার ঘটনায় জানা যায়, ২০১৬ সালের ১৩ মার্চ ধানমন্ডি লেকের পাড়ে একটি মারধরের ঘটনাটি ঘটে যা ভিডিও করা হয়। ১০ মিনিটের ভিডিও ফুটেজে দেখা যায়, এক কিশোরীকে কেন্দ্র করে নুরুল্লাহ নামে এক কিশোরকে মারধর করছে জুনায়েদ। জুনায়েদের অভিযোগ, নুররুল্লাহ তার বান্ধবীকে নিয়ে কটূক্তি করেছে। কিন্তু বারবার অভিযোগ অস্বীকার করেছে নুরুল্লাহ। তারপরও থামছে না জুনায়েদ। ফুটেজে দেখা যায়, নুরুল্লাহ মারের হাত থেকে বাঁচতে মিনতি জানাচ্ছে। মারধরের ঘটনায় ২০১৬ সালের ১৪ মার্চ রাতে ধানমন্ডি থানায় মামলা করে নুরুল্লাহ।

(ঢাকাটাইমস/২৪জানুয়ারি/আরজেড/জেবি)