বাধ্যতামূলক প্রাথমিক শিক্ষা বাস্তবায়ন ইউনিটের এমডি আনোয়ার

প্রকাশ | ৩০ জানুয়ারি ২০১৭, ১৯:৪১

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আনোয়ার হোসেনকে বাধ্যতামূলক প্রাথমিক শিক্ষা বাস্তবায়ন ইউনিটের মহাপরিচালক হিসেবে বদলি করা হয়েছে।

সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয় এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেছে।

জ্বালানি ও খনিজসম্পদ বিভাগের ব্লু ইকোনমি বিভাগে সংযুক্ত জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম ফখরুদ্দিন আহমেদ চৌধুরীকে দোহাজারী হতে রামু হয়ে কক্সবাজার এবং রামু হতে মায়ানমার এর কাছে গুনদুম পর্যন্ত সিঙ্গেল লাইন ডুয়েল গেজ ট্র্যাক নির্মাণ প্রকল্পের প্রকল্প পরিচালক হিসেবে বদলি করা হয়েছে।

পৃথক আরেক আদেশে কক্সবাজারের শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার এসএম রেজওয়ান হোসেনকে বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, স্কিল অ্যান্ড ট্রেনিং অ্যানহ্যান্সমেন্ট প্রজেক্ট (স্টোপ) এর প্রকল্প পরিচালক মো. ইমরানকে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে সংযুক্ত জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা বেগম সালমা জাহানকে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে জনপ্রশাসন মন্ত্রণালয়ে, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে সংযুক্ত জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমির হোসেনকে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ে সংযুক্ত, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ে সংযুক্ত জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা আকরাম হোসেনকে পরবর্তী পদায়নের জন্য জনপ্রশাসন মন্ত্রণালয়ে ন্যস্ত, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসিবুল আলমকে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সংযুক্ত, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের পরিচালক এফ এম এনামুল হককে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ কর্মকর্তা নিয়োগপূর্বক কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগে সংযুক্ত, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম শফিউদ্দিনকে জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের ব্লু ইকোনমি সেলে দায়িত্ব দেয়া হয়েছে।

এছাড়া পৃথক আরেক আদেশে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ১২ কর্মকর্তাকে মন্ত্রণালয়ের নতুন দুই বিভাগ সুরক্ষা ও জননিরাপত্তা বিভাগে বদলি করা হয়েছে।

(ঢাকাটাইমস/৩০জানুয়ারি/এমএম/জেবি)