ফরিদপুরে এলজিআরডি মন্ত্রীর সহধর্মিণীর মৃত্যুবার্ষিকী পালন

প্রকাশ | ৩১ জানুয়ারি ২০১৭, ২০:১৭

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

ফরিদপুরে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের সহধর্মিণী খন্দকার আফসানা হোসেনের ১৭তম মৃত্যুবার্ষিকী পালন করেছে মৎসচাষী লীগ জেলা কমিটি।

দিনটি স্মরণে মঙ্গলবার সন্ধ্যা ৬টায় শহরস্থ হাজী শরীয়তুল্লাহ বাজারে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এসময় মরহুমার বিদেহী আত্মার শান্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

মৎসচাষী লীগ ফরিদপুরের সভাপতি এমএম মুসার সভাপতিত্বে এই স্মরণসভায় বক্তব্য দেন কেন্দ্রীয় মৎসচাষী লীগের সাংগঠনিক সম্পাদক এএসএম জুনায়েদ জুয়েল, জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম মনা, সমাজ কল্যাণ সম্পাদক আবুল হোসেন হাওলাদার, সাংবাদিক ও সংগঠক বিজয় পোদ্দার প্রমুখ।

বক্তারা বলেন, ফরিদপুরের একটি ঐতিহ্যবাহী রাজনৈতিক পরিবারের বধূ ছিলেন খন্দকার আফসানা হোসেন। তিনি রত্নগর্ভা ছিলেন। তার সন্তানরাও এদেশের মানুষের কাজে নিবেদিত রয়েছেন।

বক্তারা আরও বলেন, ফরিদপুরের উন্নয়নের ম্যাজিক হিসেবে স্বীকৃত এলজিআরডি মন্ত্রীর জীবনে তাঁর অবদান কম নয়। তাঁরই সন্তান প্রধানমন্ত্রী শেখ হাসিনার কন্যা সায়মা ওয়াজেদ পুতুলের স্বামী আইটি বিশেষজ্ঞ প্রকৌশলী খন্দকার মাশরুর হোসেন মিতু। তিনি বিশ্ব অঙ্গনে স্ত্রীকে সঙ্গে করে মানবতা ও প্রতিবন্ধীদের উন্নয়নে কাজ করে চলেছেন।

(ঢাকাটাইমস/৩১জানুয়ারি/প্রতিনিধি/ইএস/জেবি)