তিনজনের পায়ে গুলি করে ৬ লাখ টাকা ছিনতাই

প্রকাশ | ০৬ ফেব্রুয়ারি ২০১৭, ১৭:২৬

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

সাভারের আশুলিয়ায় প্রকাশ্যে দিবালোকে তিন ব্যক্তির পায়ে গুলি করে ছয় লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। এঘটনায় গুলিবিদ্ধ আবুল হোসেন ও সানোয়ার হোসেন নামে দুই জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গুলিবিদ্ধ অপরজন টুটুল সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। প্রাথমিকভাবে গুলিবিদ্ধ তিন জনই ব্যবসায়ী বলে জানা গেছে।

সোমবার দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ডেইরি গেইট এলাকায় ফুটওভার ব্রিজের উপর থেকে টাকা ছিনতাইয়ের এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ টুটুল জানান, ব্যবসায়ীক কাজে সাভারের সিন্দুরিয়া এলাকার টুটুল মিয়া জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখার অগ্রনী ব্যাংক থেকে ছয় লাখ টাকা উত্তোলন করেন। এর পর টুটুল মিয়া ও তার দুই সহযোগী আবুল এবং সানোয়ারকে নিয়ে সাভারের উদ্দেশ্যে রওনা হন। তারা ডেইরি গেইট এলাকায় ফুটওভার ব্রিজ দিয়ে রাস্তা পার হওয়ার চেষ্টাকালে অতর্কিতভাবে অজ্ঞাত পরিচয়ের কয়েক যুবক তাদের গতিরোধ করে। পরে তাদের তিন জনের পায়ে গুলি করে টাকার ব্যাগ ছিনেয়ে নিয়ে দ্রুত ফুটওভার ব্রিজ থেকে নেমে মোটরসাইকেল যোগে পালিয়ে যায়।
পরবর্তীতে স্থানীয়রা তাদের উদ্ধার করে দ্রুত সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। সেখান থেকে টুটুল মিয়া ব্যতীত বাকি দুইজন আবুল মিয়া ও সানোয়ারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল আজীম ঢাকাটাইমসকে বলেন, এই ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। একই সাথে অতি দ্রুত ছিনতাইকারীদের আটক করা হবে বলেও আশ্বাস দেন এই কর্মকর্তা।

(ঢাকাটাইমস/০৬ফেব্রুয়ারি/প্রতিনিধি/ইএস)