ফরিদপুরে সড়ক দুর্ঘটনা: স্বজনদের হাতে ৬ লাশ

প্রকাশ | ১২ ফেব্রুয়ারি ২০১৭, ২০:১৪

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

ফরিদপুরের নগরকান্দায় শুক্রবার রাতে মর্মান্তিক সড়ক দুঘর্টনায় ১৩ জনের মধ্যে ছয়জনের লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। বাকি ৭টি এখনও শনাক্ত করতে না পারায় হাসপাতাল কর্তৃপক্ষ ও হাইওয়ে পুলিশের সিদ্ধান্ত অনুযায়ী বেওয়ারিশ লাশ হিসেবে আঞ্জুমানে মফিদুল ইসলামের কাছে হস্তান্তর করা হয়েছে।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক ডা. মো. কামরুজ্জামান জানান, এই লাশগুলোর দাবিদাররা যেকোনো সময় পুলিশ বা হাসপাতাল কর্তৃপক্ষের সাথে অথবা আঞ্জুমানে মফিদুল ইসলামের সাথে যোগাযোগ করে তাদের স্বজনদের কবর চিহ্নিত করতে পারবেন।

মরদেহগুলোর নমুনা সংগ্রহ করে ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে। সেই রিপোর্ট দেখে সিরিয়াল নম্বর অনুযায়ী লাশ শনাক্ত করা যাবে বলেও তিনি জানান।

হাইওয়ে পুলিশ মাদারীপুর জোনের অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান জানান, রবিবার সন্ধ্যায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গ থেকে শহরের আলীপুর করবস্থানে নিয়ে লাশগুলো  দাফন করা হয়েছে।

যাদের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে, তারা হলেন- গোপালগঞ্জের ডা. গোলাম রসুল, বাসচালক নড়াইলের হেমায়েত হোসেন, হেলপার জুয়েল, কাভার্ডভ্যান চালক আসাদুজ্জামান, বাসযাত্রী শাহাজাহান মোল্যা ও  আলমগীর হোসেন।    

এদিকে দুর্ঘটনার কারণ তদন্তে জেলা প্রশাসন সাত সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে। ফরিদপুরের অতিরিক্ত জেলা ম্যাজিজেস্ট্রট মনিরুজ্জামানের  নেতৃত্বে দলটি রবিবার দুর্ঘটনাস্থল এবং ভাঙ্গা হাইওয়ে থানা পরিদর্শন করেছেন।

(ঢাকাটাইমস/১২ফেব্রুয়ারি/প্রতিনিধি/এলএ)