যশোরে আগুনে পুড়ল আট ব্যবসা প্রতিষ্ঠান

প্রকাশ | ১৬ ফেব্রুয়ারি ২০১৭, ০৯:১৯

বেনাপোল প্রতিনিধি, ঢাকাটাইমস
ফাইল ছবি

যশোর শহরের নড়াইল রোড রডপট্টি এলাকায় আগুনে আটটি দোকান পুড়ে গেছে। গতকাল রাত সাড়ে নয়টার দিকে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

প্রত্যক্ষদর্শীরা জানান, যশোর-নড়াইল সড়কে সরকারি সিটি কলেজের পাশে নিউ বস্তা মার্কেটের একটি দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। অল্প সময়ের মধ্যে তা আশপাশের অন্যান্য ব্যবসা প্রতিষ্ঠানে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভির ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনে।

মার্কেটের ভাই ভাই স্টোরের মালিক জাহিদ আলম বলেন, ‘মার্কেটে আমার চারটি দোকানসহ মোট আটটিতে আগুন লাগে। আমার দোকানে ১২ থেকে ১৩ লাখ টাকার মালামাল পুড়ে গেছে। অন্যান্য দোকানগুলোতেও অনেক ক্ষয়ক্ষতি হয়েছে।’

স্থানীয় বাসিন্দা এবং আওয়ামী লীগ নেতা মজিবুর রহমান বলেন, ‘বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এতে কয়েক লাখ টাকার মালামাল পুড়ে নষ্ট হয়ে গেছে।’

যশোর কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) জিয়ারত হোসেন বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনি।

যশোর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার লুৎফর রহমান বলেন, আগুনে কী পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে তা এখনই বলা যাচ্ছে না। তবে ১০-১২ লাখ টাকার মতো ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করছি।

(ঢাকাটাইমস/১৬ফেব্রুয়ারি/প্রতিনিধি/এমআর)