রাতে তামিম-সাকিবদের প্রতিপক্ষ করাচি

প্রকাশ | ১৯ ফেব্রুয়ারি ২০১৭, ০৯:৩২ | আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০১৭, ০৯:৩৪

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
ফাইল ছবি

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) নিজেদের ষষ্ঠ ম্যাচে মাঠে নামছে তামিম ইকবাল আর সাকিব আল হাসানের দল পেশোয়ার জালমি। শারজা ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ১০টায়। সরাসরি দেখাবে গাজী টিভি।

পয়েন্ট টেবিল বলছে, ৫ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে মাহমুদউল্লাহ রিয়াদের কোয়েটা গ্লাডিয়েটরস। দ্বিতীয় স্থানে থাকা ইসলামাবাদ ইউনাইটেডের পয়েন্ট ৬। ৫ ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে তিনে তামিম-সাকিবদের পেশোয়ার জালমি।

এদিকে গতকাল দিনের প্রথম ম্যাচে লাহোর কালান্দার্সের বিপক্ষে ৫ উইকেটে জয় পেলে মাহমুদউল্লাহ রিয়াদের দল কোয়েটা গ্লাডিয়েটরস। বল হাতে ভালো করতে পারেননি রিয়াদ। ২ ওভার বল করে ২৩ রান খরচায় উইকেটের দেখা পাননি তিনি। আর ব্যাট হাতে নামার সুযোগ পাননি রিয়াদ।

দিনের দ্বিতীয় ম্যাচে ইসলামাবাদ ইউনাইটেডের কাছে ৫ উইকেটে পরাজিত হয় সাকিব-তামিমের পেশোয়ার জালমি। ব্যাট হাতে সাকিব ৫ আর তামিম করেন মাত্র ৪ রান। বোলিংয়ে ৪ ওভারে ২৪ রানে ১ উইকেট শিকার করেন সাকিব।

প্রসঙ্গত, পাকিস্তানের ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক এই টি-টোয়েন্টি টুর্নামেন্ট শুরু হয় গত ৯ ফেব্রুয়ারি। চলবে ৫ মার্চ পর্যন্ত। এবারের আসরে ৫টি দল প্রতিদ্বন্দ্বিতা করছে। গ্রুপ পর্ব থেকে ফাইনাল পর্যন্ত ২৪টি ম্যাচ অনুষ্ঠিত হবে।

(ঢাকাটাইমস/১৯ ফেব্রুয়ারি/জেইউএম)