মাধবপুরে মনি হত্যার দায় স্বীকার

প্রকাশ | ২৪ ফেব্রুয়ারি ২০১৭, ১৯:২৩

হবিগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস

জেলার মাধবপুরে মনি হত্যার দায় স্বীকার করেছে মনোরঞ্জন। শুক্রবার বিকালে হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তিনি দায় স্বীকার করেন।

নিহত মনি ও অভিযুক্ত মনোরঞ্জনের কললিস্টের সূত্র ধরে পুলিশ তাকে গ্রেপ্তার করে। বৃহস্পতিবার রাতে পৌর শহরের কাটিয়ারা গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

শুক্রবার বিকালে হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. কাউছার আলমের আদালতে হাজির করা হলে অভিযুক্ত মনোরঞ্জন ১৬৪ ধারায় হত্যার দায় স্বীকার করে খুনের বিবরণ দেন।

মাধবপুর থানার পরিদর্শক (তদন্ত) সাজেদুল ইসলাম পলাশ বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, উভয়ের কললিস্টের সূত্র ধরে আমরা মনোরঞ্জনকে বৃহস্পতিবার রাত তিনটার দিকে গ্রেপ্তার করি।

গত ৫ ফেব্রুয়ারি মনোরঞ্জন মনিকে ফোন করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এলাকার একটি ঝুপড়িতে নিয়ে যায়। সেখানে মনির পরনের কাপড় পেঁচিয়ে শ্বাসরুদ্ধে হত্যা করা হয় তাকে।

পরে ১২ ফেব্রুয়ারি স্থানীয় লোকজন হাসপাতাল এলাকার ঝুপড়িতে একটি লাশ দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। পরদিন নিহতের স্বজনরা লাশ শনাক্ত করেন। এ ঘটনায় নিহত মনির পুত্র নিবাস দাস বাদী হয়ে ২১ ফেব্রুয়ারি অজ্ঞাতদের আসামি করে একটি হত্যা মামলা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা থানার সেকেন্ড অফিসার এসআই আশিস কুমার মৈত্র হত্যার রহস্য উদঘাটন ও আসামি গ্রেপ্তারে বিভিন্ন স্থানে অভিযান চালায়। বৃহস্পতিবার রাতে কললিস্টের সূত্র ধরে থানার পরিদর্শক (তদন্ত) সাজেদুল ইসলাম পলাশ ও এসআই আশিস কুমার মৈত্রের নেতৃত্বে অভিযান চালিয়ে মনোরঞ্জনকে গ্রেপ্তার করে।

নিহত মনি দাস (৪০) পৌর শহরের কাটিয়ারা গ্রামের বাসিন্দা মৃত সুধাংশু দাসের স্ত্রী।

(ঢাকাটাইমস/২৪ফেব্রুয়ারি/প্রতিনিধি/এলএ)