রাজধানীতে বাবা-ছেলেকে গুলি করে টাকা ছিনতাই

প্রকাশ | ০৭ মার্চ ২০১৭, ২১:১৫ | আপডেট: ০৭ মার্চ ২০১৭, ২১:১৬

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
প্রতীকী ছবি

রাজধানীর মতিঝিলে বাবা-ছেলেকে গুলি করে ১০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যা পৌনে ছয়টার দিকে মতিঝিল সরকারী বালিকা বিদ্যালয়ের সামনে এই ঘটনা ঘটে।

আহতরা হলেন- পরিকল্পনা মন্ত্রণালয়ে প্রধান হিসাব রক্ষক সামসুল হক ও তার ছেলে ধর্ম মন্ত্রণালয়ের হিসাবরক্ষক আশরাফুল হক অপু।

আহতদের বরাত দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের প্রতিনিধি বলেন, আজ সন্ধ্যা পৌনে ছয়টার সময়ে সেগুনবাগিচা কর অফিস থেকে বাসাবোতে নিজ বাসায় ফিরছিলেন বাবা-ছেলে। এ সময় মতিঝিল সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সামনে পৌঁছামাত্র একটি মোটরসাইকেল যোগে দুই যুবক এসে সামসুল হকের দুই পায়ে ও ডান হাতে কব্জিতে তিন রাউন্ড এবং অপুর পেটের বাম পাশে ও ডান পায়ে দুই রাউন্ড গুলি করে তাদের কাছে থাকা ১০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। পরে পথচারীরা তাদেরকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। বর্তমানে তাদের অবস্থা আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

ঘটনার সত্যতা স্বীকার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক বাচ্চু মিয়া বলেন, চিকিৎসকদের ভাষ্যমতে আহতদের অবস্থা আশঙ্কামুক্ত।

এ ব্যাপারে মতিঝিল জোনের সহকারী কমিশনার নাম প্রকাশ করার করার শর্তে বলেন, ঘটনাটি সম্পর্কে আমরা এখনও প্রাথমিক পর্যায়ে রয়েছি।

(ঢাকাটাইমস/০৭মার্চ/এএ/জেডএ)