ভোলায় যুবদলের বিক্ষোভ মিছিল

প্রকাশ | ০৯ মার্চ ২০১৭, ২১:৪৮

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলায় অভিযোগপত্র দাখিলের প্রতিবাদে ভোলায় বিক্ষোভ মিছিল করেছে জেলা যুবদল। বৃহস্পতিবার বিকালে শহরের মহাজনপট্টি যুবদলের অফিস থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার একই স্থানে গিয়ে শেষ হয়।

পরে সেখানে এক সংক্ষিপ্ত সমাবেশ করে জেলা যুবদল। সমাবেশে জেলা যুবদলের আহবায়ক তরিকুল ইসলাম কায়েদের সভাপত্বি প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীর।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- জেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুন আর রশিদ ট্রুম্যান, যুগ্ম সম্পাদক হুমায়ুন কবির সোপান, জেলা যুবদলের সদস্য সচিব জামাল উদ্দিন লিটন, সদর উপজেলা যুবদলের আহবায়ক আ. রহমান, সদস্য সচিব জাকির হোসেন সবুজ, পৌর যুবদলের আহবায়ক ফারুক সিকদার, সদস্য সচিব খাইরুল আলম মিলন প্রমুখ।

এসময় বক্তারা বলেন, বর্তমান সরকার বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে একের পর এক হয়রানিমূলক মিথ্যা মামলা দিয়ে যাচ্ছে। যে মামলায় আজ আদালতে মিথ্যা অভিযোগপত্র দাখিল করা হয়েছে। আমরা এসকল মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সাথে সাথে বেগম খালেদা জিয়াসহ বিএনপির সকল নেতাকর্মীর বিরুদ্ধে সকল মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবি জানাচ্ছি।

(ঢাকাটাইমস/৯মার্চ/প্রতিনিধি/এলএ)