নভোএয়ারে দুই পদে আকর্ষণীয় চাকরি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ মার্চ ২০১৭, ০৯:৫৫

এয়ারলাইন সেবাদানকারী প্রতিষ্ঠান নভোএয়ার লিমিটেড জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটির ‘এক্সিকিউটিভ- হিউম্যান রিসোর্সেস’ এবং ‘অ্যাসিস্টেন্ট ম্যানেজার- হিউম্যান রিসোর্সেস’ পদে এই নিয়োগ দেয়া হবে। দুই পদেই আকর্ষণীয় সুযোগ সুবিধা রয়েছে।

এক্সিকিউটিভ- হিউম্যান রিসোর্সেস

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে মানবসম্পদ ব্যবস্থাপনা বিষয়ে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। পাশাপাশি মানবসম্পদ ব্যবস্থাপনায় পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা ডিগ্রিসম্পন্ন প্রার্থীরাও আবেদন করার সুযোগ পাবেন। এক থেকে দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় লেখা ও কথা বলায় পারদর্শী হতে হবে। এ ছাড়া যোগাযোগে দক্ষতা থাকতে হবে।

অ্যাসিস্টেন্ট ম্যানেজার- হিউম্যান রিসোর্সেস

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে মানবসম্পদ ব্যবস্থাপনা বিষয়ে বিবিএ বা এমবিএ পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। মানবসম্পদ ব্যবস্থাপনায় পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা ডিগ্রিসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে। পাশাপাশি তিন থেকে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

দুই পদেই ডাকযোগে আবেদন করতে হবে। আবেদন করার ঠিকানা ‘নভোএয়ার লিমিটেড, হাউজ-৫০, রোড-১১, ব্লক-এফ, বনানী, ঢাকা-১২১৩’। আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন ১৫ মার্চ, ২০১৭ পর্যন্ত।

(ঢাকাটাইমস/১০মার্চ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

চাকরির খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :