‘বিএনপির বন্ধ করা সব রেলস্টেশন চালু হবে’

নরসিংদী (আঞ্চলিক) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ মার্চ ২০১৭, ১৭:৪৫

বিএনপির আমলে বন্ধ হওয়া সকল রেল স্টেশন চালু করা হবে বলে জানিয়েছেন রেলমন্ত্রী মজিবুল হক এমপি।

তিনি বলেছেন, সারাদেশে বন্ধ থাকা বাংলাদেশ রেলওয়ের ১৪০টি স্টেশনের মধ্যে ৬০টি চালু করা হয়েছে। আগামী ছয় মাসের মধ্যে বন্ধ থাকা বাকি ৮০টি স্টেশন চালু করা হবে।

বৃহস্পতিবার দুপুরে নরসিংদীর বন্ধ থাকা স্টেশনগুলো চালু করা উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন। এ সময় মন্ত্রী ঘোড়াশাল স্টেশন থেকে একযোগে অন্যান্য বন্ধ স্টেশন চালু করেন।

বর্তমান সরকারের সময় রেলওয়ের উন্নয়ন কার্যক্রম তুলে ধরে রেলমন্ত্রী বলেন, বিএনপির নেত্রী খালেদা জিয়া শুধু ধ্বংস করতে জানেন, উন্নয়ন করতে জানেন না। বিএনপির আমলেই এসব রেলস্টেশন বন্ধ করে দেয়া হয়েছিল। রেলের কর্মকর্তা-কর্মচারীদের চাকরিচ্যুত করা হয়েছিল। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে পুনরায় এসব স্টেশন চালু করা হয়েছে।

মন্ত্রী বলেন, বর্তমান সরকার রেলওয়েকে সাড়ে ১১ হাজার কোটি টাকা বরাদ্দ দিয়েছে। অচিরেই দেশের রেলপথে যুগান্তকারী পরিবর্তন আসবে।

উদ্বোধনী অনুষ্ঠানে সিরাজুল ইসলাম মোল্লা এমপি, কামরুল আশরাফ খান পোটন এমপি, রেল মন্ত্রণালয়ের সচিব ফিরোজ সালাহউদ্দিন ও রেলওয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন। (ঢাকাটাইমস/১৬মার্চ/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :