মির্জাপুরে ট্রাকের ধাক্কায় ব্যবসায়ীসহ নিহত ২

প্রকাশ | ১৯ মার্চ ২০১৭, ১১:৪৯

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
ফাইল ছবি

টাঙ্গাইলের মির্জাপুরে দাঁড়ানো একটি ট্রাককে অপর একটি ট্রাক ধাক্কা দিলে চালক ও এক কলাব্যাপারী নিহত হয়েছেন। এতে অপর এক কলাব্যাপারী গুরুতর আহত হন। 

রবিবার ভোরে উপজেলার গোড়াই-সখিপুর সড়কের পেকুয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ধামরাই উপজেলা বাথুলি গ্রামের গেদু মিয়ার ছেলে কলাব্যাপারী দেলুয়ার হোসেন এবং ট্রাকচালক সাটুরিয়া উপজেলার ফকিরহাটি কান্দাপাড়া গ্রামের তারা মিয়া।

অন্যদিকে আহত সাটুরিয়া উপজেলার গনিরটেক গ্রামের কলাব্যাপারী গোলাম রব্বানীকে গুরুতর অবস্থায় সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাতে চার কলাব্যাপারী কলা কিনতে ধামরাই উপজেলার বাথুলি থেকে ট্রাক নিয়ে সখিপুরের কুতুবপুর যাচ্ছিলেন। পথে গোড়াই-সখিপুর সড়কের পেকুয়া এলাকায় প্রকৃতির ডাকে সাড়া দিতে সড়কের পাশে ট্রাক থামিয়ে সবাই সড়কে নামেন। এসময় পেছন থেকে কাঁচামাল বোঝাই অপর একটি ট্রাক দাঁড়ানো ট্রাকটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই কলাব্যাপারী দেলুয়ার ও ট্রাক চালক তারা মিয়া নিহত হন। অপর কলাব্যাপারী গোলাম রব্বানী আহত হন। এ সময় ইমনসহ অপর দুই কলাব্যাপারী প্রাণে বেঁচে যান।

এ ব্যাপারে মির্জাপুরের বাঁশতৈল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. কাইয়ূম ঘটনার সত্যতা স্বীকার করেন। তিনি জানান, ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৯মার্চ/প্রতিনিধি/এলএ)