মুক্তিযোদ্ধা ওয়ারেছ আলীর ওপর হামলার প্রতিবাদ

প্রকাশ | ১৯ মার্চ ২০১৭, ১৯:১৮

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মবার্ষিকী ও শিশু দিবস উপলক্ষে শ্রদ্ধাঞ্জলি অর্পনকালে মুক্তিযুদ্ধের সংগঠক সাঘাটা উপজেলা আ.লীগের সভাপতি ওয়ারেছ আলী প্রধানের ওপর বর্বরোচিত হামলার প্রতিবাদ এবং প্রতিকার দাবিতে রবিবার গাইবান্ধা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন হয়েছে।

সাঘাটা-ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগ যৌথভাবে এই সংবাদ সম্মেলনের আয়োজন করে।

সাঘাটা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস.এম সামশীল আরেফিন টিটু সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন, ১৭ মার্চ স্থানীয় সংসদ সদস্য ফজলে রাব্বী মিয়ার সমর্থকরা বঙ্গবন্ধুর ম্যুরালকে ঘিরে মঞ্চ তৈরি করে বঙ্গবন্ধুর প্রতিকৃতির অবমাননা করেন। এছাড়া বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পনের সময় স্থানীয় সংসদ সদস্য ফজলে রাব্বি মিয়া ও সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমানের উপস্থিতি ও তাদের নির্দেশে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের উপর পূর্ব পরিকল্পিতভাবে ধারাল অস্ত্র, বেকি, হকিস্টিক ও লাঠিসোটা দিয়ে অতর্কিতভাবে হামলা চালিয়ে গুরুতর আহত করে। গুরুতর আহত অবস্থায় মুক্তিযোদ্ধা ওয়ারেছ আলী প্রধানকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এখন তিনি মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী এবং সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় নেতাদের কাছে প্রতিকার দাবি করে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের দাবি জানানো হয়।

(ঢাকাটাইমস/১৯মার্চ/প্রতিনিধি/এলএ)