মেয়ের উত্ত্যক্তকারীকে কোপালেন মা

প্রকাশ | ০৬ মে ২০১৭, ১৯:৫৭ | আপডেট: ০৬ মে ২০১৭, ২০:৫০

মাগুরা প্রতিনিধি, ঢাকাটাইমস

মাগুরায় মেয়ের উত্ত্যক্তকারীকে কুপিয়েছেন এক মা।

শনিবার দুপুরে মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজ এলাকায় এ ঘটনা ঘটে।

উত্ত্যক্তকারী বখাটে যুবককে আহত অবস্থায় মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, শৈলকুপা উপজেলার আলফাপুর গ্রামের অশিত অধিকারীর ছেলে কৃষ্ণ অধিকারী (২৪) দীর্ঘদিন ধরে মাগুরার শ্রীপুর কলেজের অনার্স তৃতীয় বর্ষের এক ছাত্রীকে উত্ত্যক্ত করে আসছে। উত্ত্যক্ত করার অভিযোগে এর আগে শ্রীপুর কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা কৃষ্ণকে ধরে পুলিশে সোপর্দ করেছিলো। সে সময় এ ঘটনায় মামলা না করায় একদিন হাজতবাসের পর ছাড়া পায় কৃষ্ণ। পরে আবারো ওই কলেজ ছাত্রীর পিছু নেওয়া অব্যাহত রাখে।

সবশেষ শনিবার দুপুরে ওই ছাত্রী বাড়ি থেকে মায়ের সাথে মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজে পরীক্ষা দিতে আসছিলো। পথে মোটরসাইকেলে পিছু নেয় বখাটে কৃষ্ণ। পরে কলেজের গেটে পৌঁছালে সে ওই ছাত্রীর সাথে কথা বলার জন্য হাত ধরে টান দেয়। এ সময় ওই পরীক্ষার্থীকে তার মা পরীক্ষার রুমে পৌঁছে দিয়ে এসে কলেজ থেকে বের হন। এসময় চায়ের দোকানে ওই বখাটেকে বসে থাকতে দেখে চড় থাপ্পড় মারেন। এক পর্যায়ে কয়েক যুবককে ডেকে তাকে কলেজের ভেতর ধরে নিয়ে নিজের ব্যাগের মধ্যে থেকে ধারালো চাপাতি দিয়ে তাকে কুপিয়ে জখম করেন।  পরে আহত অবস্থায় কৃষ্ণকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

সদর থানার পরিদর্শক অপারেশন রফিকুল ইসলাম বলেন, পুলিশি নজরদারিতে ওই যুবকের চিকিৎসা চলছে। উত্ত্যক্তের শিকার ছাত্রী বা তার মা মামলা করলে তাকে আটক করে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে। মামলার পরই তিনি ক্যামেরার সামনে কথা বলবেন বলে জানান।

(ঢাকাটাইমস/০৬মে/প্রতিনিধি/ইএস)